ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ইবিএসি সভায় যোগ দিতে মাহবুবুর রহমানের ঢাকা ত্যাগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৪, ৮ এপ্রিল ২০১৮

ESCAP বিজনেস এডভাইজরী কাউন্সিল (EBAC) চেয়ারম্যান এবং আইসিসি বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান হংকং এর সাইবার পোর্টে অনুষ্ঠিতব্য ৫ম EBAC সভা এবং APBF ২০১৮-তে যোগদানের উদ্দেশ্যে রোববার ঢাকা ত্যাগ করেছেন। সভা দু’টো ৯-১১ এপ্রিল অনুষ্ঠিত হবে।

মাহবুবুর রহমান এশিয়া প্যাসিফিক বিজনেস ফোরাম ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেবেন। এশিয়া প্যাসিফিক বিজনেস ফোরাম ২০১৮ এর প্রতিপাদ্য হচ্ছে এশিয়া প্যাসিফিক অঞ্চলের সমন্বিত এবং টেকসই উন্নয়নের লক্ষ্যকে জোরদারকরণে কিভাবে ব্যবসায়ীদের সম্পৃক্ত করা যায় তা চিহ্নিত করা।

সুনির্দিষ্টভাবে এ ফোরামে আলোচনা হবে বেসরকারি খাতের উদ্ভাবন, প্রযুক্তি এবং অর্থ কিভাবে টেকসই উন্নয়নের লক্ষ্য অর্জনে ২০৩০ টেকসই উন্নয়ন এজেন্ডা অর্জনের প্রচেষ্টাকে বাড়াতে পারে। 

প্রতিনিধি দলে আরও আছেন আইসিসিবি ভাইস প্রেসিডেন্ট রোকেয়া আফজাল রহমান, আইসিসিবি নির্বাহী বোর্ডের সদস্য আনোয়ার-উল আলম চৌধুরী, কুতুবউদ্দীন আহমেদ, ফজলুল হক, ঢাকা চেম্বারের সভাপতি আবুল কাশেম খান, আইসিসিবি সদস্য মো: আরশাদ আলী, আসিফ ইব্রাহীম, মো: শাজাহান খান এবং আইসিসিবি সেক্রেটারী জেনারেল আতাউর রহমান।

এছাড়া মাহবুবুর রহমান ৯ই এপ্রিল EBAC চেয়ারম্যান হিসাবে ৫ম EBAC সভায় স্বাগত বক্তব্য প্রদান করবেন। রোকেয়া আফজাল রহমান এবং আসিফ ইব্রাহীম-ও EBAC সদস্য হিসাবে EBAC সভায় যোগ দেবেন এবং আসিফ ইব্রাহীম EBAC Task Force on Disaster and Climate Risk Reduction শীর্ষক প্যারালাল সেশন মডারেট করবেন।

প্রতিনিধি দলটি ১৩ এপ্রিল ঢাকা ফেরার কথা রয়েছে।


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি