ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

বাংলাদেশ চা বোর্ড ও ব্র্যাক ব্যাংক এর চুক্তি স্বাক্ষর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩০, ২৫ অক্টোবর ২০১৮

চা ব্যবসার লাইসেন্স ফি অনলাইনে ডেবিট/ক্রেডিট/এমএক্স কার্ডের মাধ্যমে পরিশোধের সুবিধা সৃষ্টির লক্ষ্যে পেমেন্ট গেটওয়ে সিস্টেম চালু করেছে বাংলাদেশ চা বোর্ড। এ বিষয়ে (২৪ অক্টোবর ২০১৮) ব্র্যাক ব্যাংকের সাথে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।        

বাংলাদেশ চা বোর্ডের সম্মেলন কক্ষে ২৪ অক্টোবর ২০১৮ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান পিএসসি বলেন, চা বোর্ডের সকল সেবা পর্যায়ক্রমে অনলাইনের আওতায় আনা হবে। বাংলাদেশ চা বোর্ডের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন বোর্ডের সচিব জনাব মোহাম্মদ নূরুল্লাহ নূরী।

এসময় বোর্ডের উপপরিচালক (বাণিজ্য) জনাব মদহুল কবীর চৌধুরী, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা জনাব আবুল বাসার সিদ্দিকী, জনসংযোগ ও শ্রমকল্যাণ কর্মকর্তা জনাব রাজিবুল হাসান ও বিপণন কর্মকর্তা জনাব আহসান হাবিব উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংকের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন হেড অব রিটেইল ব্যাংকিং জনাব নাজমুর রহিম। এসময় হেড অব ডিজিটাল ব্যাংকিং এন্ড ই-কমার্স জনাব সিরাজ সিদ্দিকী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জনগণের দোরগোড়ায় সহজে সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে বাংলাদেশ চা বোর্ড গত ১৬ সেপ্টেম্বর, ২০১৮ তারিখে গ্রাহকদের জন্য অনলাইন চা লাইসেন্সিং সিস্টেম চালু করে। উক্ত সিস্টেমে গ্রাহকগণ অনলাইনে সরাসরি চা বোর্ডের ব্যাংক একাউন্টে ফি প্রদান বা বিকাশ ও রকেট এর মাধ্যমে ফি দিতে পারতেন। গেইটওয়ে পেমেন্ট সিস্টেম চালু হওয়ায় এখন থেকে চা ব্যবসার বিভিন্ন ধরণের ফি ও লাইসেন্স ফি ডেবিট/ক্রেডিট/এমএক্স কার্ডের মাধ্যমে পরিশোধ করা যাবে। বাংলাদেশ চা বোর্ডের ওয়েবসাইট www.teaboard.gov.bd বা tealicense.com.bd -তে প্রবেশ করে গ্রাহকগণ অনলাইন সুবিধা গ্রহণ করতে পারবেন।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি