ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৭ ১৪২৮

ইভ্যালিতে যুক্ত হলো বেঙ্গল গ্রুপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৭, ১৬ জুলাই ২০২০

দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে যুক্ত হলো বেঙ্গল গ্রুপ। এর ফলে দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বেঙ্গল গ্রুপের বিভিন্ন কোম্পানির পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে। 

এলক্ষ্যে সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির মাঝে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। ইভ্যালির কমার্সিয়াল বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান দেভাকর দে শুভ এবং বেঙ্গল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মারল্যাক্স টেকনোলজিস লিমিটেডের হেড অব অপারেশনস শেখ শিমুল আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
 
রাজধানীর তেজগাঁও এ বেঙ্গল গ্রুপের প্রধান কার্যালয় বেঙ্গল স্কয়ার এ অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর পর্বে অন্যান্যদের মাঝে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (কমার্শিয়াল) ইমতিয়াজ হাসান এবং মারল্যাক্স এর সেলস এডমিন নাসিরুল ইসলাম উপস্থিত ছিলেন। 

এই সমঝোতা চুক্তির মাধ্যমে বেঙ্গল গ্রুপ এবং এর সহযোগী প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন ধরনের পণ্য ইভ্যালি থেকে আকর্ষণীয় অফারে কিনতে পারবেন গ্রাহকেরা। এর মধ্যে আছে লিনেক্স মোবাইল, লিনেক্স ইলেকট্রনিক্স, বেঙ্গল মোবাইল এবং বেঙ্গল প্লাস্টিকের বিভিন্ন ধরনের পণ্য। 

মারল্যাক্স ইলেকট্রনিক্স এর বিভিন্ন মডেলের এসি, ফ্রিজ, ওভেন ও রাইস কুকারে ১৪০% ক্যাশব্যাকের অফার ঘোষণা করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় ইভ্যালি। 
কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি