ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

ইভ্যালিতে যাত্রা শুরু করলো শাইনপুকুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:২১, ৩১ জুলাই ২০২০

সিরিমিকস পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান শাইনপুকুর সিরামিকস যুক্ত হলো ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে। এর মাধ্যমে প্রথমবারের মতো কোনো অনলাইন মার্কেটপ্লেসের সাথে ব্যবসায়িক কার্যক্রম শুরু করলো শাইনপুকুর সিরামিকস। 

এ লক্ষ্যে আজ বুধবার (২৯ জুলাই) রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুইটির মাঝে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলের উপস্থিতিতে ইভ্যালির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন চিফ কমার্শিয়াল অফিসার সিরাজুল ইসলাম রানা এবং শাইনপুকুর সিরামিকের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা তানভীরুল ইসলাম। 

এসময় অন্যদের মধ্যে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট শাখার প্রধান দিবাকর দে শুভ, বিজনেস ডেভেলপমেন্ট লিড আবু তাহের সাদ্দাম এবং শাইনপুকুর সিরামিকস এর কর্পোরেট সেলস শাখার ডেপুটি ম্যানেজার সাহাবুদ্দিন ভূঁইয়া এবং সিনিয়র এক্সিকিউটিভ মুস্তাফিজুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রাথমিকভাবে শুধু ঢাকা মহানগরীর ক্রেতারা শাইনপুকুর থেকে অর্ডার করতে পারবেন।

এবিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, শাইনপুকুরের মতো স্বনামধন্য প্রতিষ্ঠান আমাদের সঙ্গে যুক্ত হওয়ার মাধ্যমে আমাদের সিরামিকস ক্যাটেগরি পণ্যের বিভাগটি আরও সমৃদ্ধ হলো। ইভ্যালির নিবন্ধিত ৩৫ লক্ষাধিক গ্রাহকদের কাছ থেকে তারা প্রচুর সাড়া পাবে বলে আশা করছি। 

আারকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি