ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিশেষ রেসিপি নিয়ে অভিনেত্রী বিদ্যা সিনহা মীম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩০, ৩১ অক্টোবর ২০২০

ফুডপ্যান্ডার আয়োজনে “ফর দ্য লাভ অফ ফুড”এর দ্বিতীয় পর্বে ভিন্ন ধারার চমক নিয়ে হাজির হয়েছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম। এই পর্বে মীম অভিনয়ের পাশাপাশি রান্নাতেও যে সে পারদর্শী, তা দেখিয়ে দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার এনটিভির পর্দায় প্রচারিত ফুডপ্যান্ডা’র ফর দ্য লাভ অফ ফুড শো-তে রান্নার পাশাপাশি তার ব্যক্তি জীবনের নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন।

মীমের সাথে শো-টিতে অংশ নিয়েছেন স্ট্রিট ওভেনের স্বত্ত্বাধিকারী দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন। সামিরা তারিনকে অনুসরণ করে মীম বিশেষ ধরনের রোল তৈরি করেন। এখন থেকে মিম এবং স্ট্রিট ওভেন দম্পতির তৈরি বিশেষ রেসিপির দারুণ এই রোলটি শুধুমাত্র ফুডপ্যান্ডার অ্যাপে পাওয়া যাবে।

শো সম্পর্কে বিদ্যা সিনহা সাহা মীম বলেন, “আমি রান্না’র বিষয়ে খুবই আগ্রহী। সে জায়গা থেকে অবসর সময়ে নিজে রান্না করার চেষ্টা করি। আর এ শো-তে এসে ডিশটি তৈরি করার  সাথে আমার দর্শক-শ্রোতাদের উদ্দেশ্যে নানা বিষয় শেয়ার করেছি। আশা করি, বিষয়টি আমি যেমন উপভোগ করেছি, তেমনি তারাও বেশ উপভোগ করবে।” তিনি আরও বলেন, “ভালো ভালো রান্না করার বেশ কিছু ভিডিও তার ইউটিউব চ্যানেলে আছে।"

মীম এবং স্ট্রিট ওভেন দম্পতির তৈরি মুখে জল আনার মতো নস্টালজিক চিকেন চীজ শর্মা ৫০% ছাড়ে স্ট্রিট ওভেনের আউটলেট থেকে উপভোগ করা যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে। 

শো’তে গুণী এই অভিনেত্রী কিছু র‍্যাপিড-ফায়ার প্রশ্নে চপচপ উইথ বিদ্যা সিনহা মীম- অংশের উত্তর দিয়েছেন। এসময় ছিল তার কিছু বিশেষ পারফরম্যান্স এবং কথা বলেছেন নিজের পছন্দ-অপছন্দের বিষয় নিয়ে।

এছাড়া এই শোতে মীম ভক্তরা শুধু তারকা নয় বরং ব্যক্তি মীমের লাইফস্টাইলকে বেশি জানার সুযোগ পেয়েছেন। এখানে তিনি তার জীবন, কাজ এবং চারপাশের নানান বিষয় কিভাবে সামাল দিয়েছেন এগুলো নিয়ে খোলাখুলি কথা বলেছেন।

স্ট্রিট ওভেনের মালিক দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন বলেন, “এরকম অসাধারণ একটি শো নিয়ে আসার জন্য এবং পার্টনার হিসেবে আমাদের প্রচেষ্টা তুলে ধরার সুযোগ করে দেওয়ার জন্য ফুডপ্যান্ডাকে ধন্যবাদ জানাই। তবে আমাদের জন্য এই শো’টি বিশেষ হয়ে উঠার অন্যতম কারণ, আমরা আমাদের ভীষণ পছন্দের একজন তারকার সাথে সাক্ষাতের সুযোগ পেয়েছি।”

যারা শো’টি টেলিভিশন চ্যানেলে দেখতে পারেননি, তারা চাইলে ফুডপ্যান্ডার অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গিয়ে দেখে নিতে পারেন।
কেআই//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি