ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২

বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ড কেনেথ কোলের পণ্য এখন ইভ্যালিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৪, ৭ নভেম্বর ২০২০

বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ড কেনেথ কোলের পণ্য এখন থেকে বাজারজাত করবে দেশের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি। এছাড়া দেশীয় ব্র্যান্ড দ্য ব্রেন্টউড এবং মার্শম্যালোর সঙ্গে পণ্য বাজারজাতকরণের চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি দেশের পোশাক উৎপাদন শিল্পের খ্যাতিমান প্রতিষ্ঠান ক্ল্যাসিক গ্রুপের সঙ্গে ইভ্যালির এ বিষয়ক এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বাংলাদেশের বাজারে কেনেথ কোল ফ্যাশন ব্র্যান্ডের অফিসিয়াল ফ্র্যাঞ্চাইজার হলো ক্ল্যাসিক গ্রুপ। এছাড়া দ্য ব্রেন্টউড প্রাপ্তবয়স্ক নারী ও পুরুষদের পোষাক ও মার্শম্যালো শিশুদের পোশাকের দেশীয় ব্র্যান্ড হিসেবে সুপরিচিত।
 
নিউইয়র্ক স্টাইল এবং ক্ল্যাসিক ডিজাইনের জন্য সমাদৃত কেনেথ কোল বিশ্বের পোশাক বাজারে তিন দশকেরও বেশি সময় ধরে নৈপুণ্য ও সুনামের সাথে কাজ করছে। তাদের পণ্যের মধ্যে রয়েছে টেকনি-কোল পারফরমেন্স টেকনোলজিসহ উন্নতমানের চামড়ার স্বতন্ত্র্য ডিজাইনের আরামদায়ক জুতা। অন্য আকর্ষণীয় পণ্যের মধ্যে রয়েছে সবসময় ব্যবহার উপযোগী স্টাইলিশ ব্যাগ ও ব্যাকপ্যাক এবং চিরায়ত ফ্যাশনের এক্সক্লুসিভ ডিজাইনের ঘড়ি।

এখন থেকে এই তিনটি ব্র্যান্ডের ফ্যাশন ও লাইফস্টাইলের সব পণ্য ইভ্যালি থেকে কিনতে পারবেন গ্রাহকরা। এ লক্ষ্যে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ক্ল্যাসিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শহিদুল্লাহ আজিম তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ইভ্যালির সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রাসেল, এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল্লাহ খান, ক্ল্যাসিক গ্রুপের ডিরেক্টর ইরফান আজিম ও তাহসিন আজিম উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি