ঢাকা, শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১০ ১৪২৮

নতুন ঠিকানায় পদ্মা ব্যাংকের চাঁদপুরের রহিমানগর শাখা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ২৭ ডিসেম্বর ২০২০

আধুনিক সকল ব্যাংকিং সুবিধা নিয়ে গ্রাহকদের সেবার মান আরো বৃদ্ধি করতে চাঁদপুরের রহিমানগর শাখা স্থানান্তর করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। ২৭ ডিসেম্বর, ২০২০ রোববার গার্লস স্কুল রোড থেকে শাহাজালাল শপিং কমপ্লেক্স-এর নতুন ঠিকানায় ব্যাংকিং কার্যক্রম শুরু করে এই আর্থিক প্রতিষ্ঠানটি।

প্রধান অতিথি হিসেব স্থানান্তরিত শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিজনেস হেড জাবেদ আমিন আর বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েম। এছাড়াও স্থানীয় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ,গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিকগণ এবং ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী বলেন, গ্রাহকের  সেবায় আমরা  যেমন নিজেদের নিবেদিত করেছি  তেমন গ্রাহকগণ আমাদের ওপর ভরসাও রাখছেন। গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে নতুন নতুন পণ্য নিয়ে আসছে ব্যাংক। তিনি আরো বলেন, গ্রাহকদের আর্থিক নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের অন্যতম উদ্দেশ্য।

রহিমানগর শাখার উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল গ্রহণ, কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং-সহ সকল ব্যাংকিং সেবা। এছাড়া গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে পদ্মা ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘পদ্মা ওয়ালেট’। পদ্মা আই-ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

উল্লেখ্য,  ২৯ জানুয়ারি, ২০১৯ থেকে যাত্রা শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। বর্তমানে ব্যাংকটির ৬৮% শেয়ারের অংশীদার  সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অফ বাংলাদেশ। সম্প্রতি প্রগতি সরণি শাখা উদ্বোধন করে ৫৮ শাখা নিয়ে গ্রাহকদের পাশে আছে পদ্মা ব্যাংক লিমিটেড। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি