ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১, || শ্রাবণ ১৩ ১৪২৮

বাংলাদেশের বাজারে ভিভো’র নতুন ফোন ওয়াই১২এস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ১৩ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৯:৪০, ১৪ জানুয়ারি ২০২১

দেশের বাজারে নতুন বছরের প্রথম স্মার্টফোনটি নিয়ে এসেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। নতুন এই স্মার্টফোনের মডেল ‘ভিভো ওয়াই১২এস’। গ্রাহকরা আজ ১৪ জানুয়ারি ২০২১ (বৃহস্পতিবার) থেকে ‘ভিভো ওয়াই১২এস’ এর জন্য প্রি বুকিং দিতে পারছেন। এই প্রি-বুকিং পর্ব চলবে আগামী ১৯ জানুয়ারি পর্যন্ত। 

‘ভিভো ওয়াই১২এস’ এর ফিচারগুলোর মধ্যে অন্যতম হলো-এর ৫০০০ এমএইচ ব্যাটারি সুবিধা। এই ব্যাটারির এক চার্জেই ১৬ ঘন্টা পর্যন্ত মুভি স্ট্রিমিং এবং ৮ ঘন্টার ওপরে গেইম খেলা যাবে। এছাড়া ‘ভিভো ওয়াই১২এস’ ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি যুক্ত করেছে ভিভো। ফলে ৩০ সেকেন্ডেরও কম সময়ে লক-আনলক করা যাবে ‘ভিভো ওয়াই১২এস’। এর আগে ওয়াই২০ স্মার্টফোনেও এই প্রযুক্তি যুক্ত করেছিলো ভিভো। 

এছাড়া ‘ভিভো ওয়াই১২এস’ ফোনে রয়েছে ৬ দশমিক ৫১ ইঞ্চির হেলো-ফুলভিউ ডিসপ্লে। স্মার্টফোনটির র‌্যাম ও রম যথাক্রমে ৩ ও ৩২ জিবি। ফোনটির সামনে একটি ও পেছনে দুইটি ক্যামেরা রয়েছে। 

‘ভিভো ওয়াই১২এস’ পরিচালত হবে ফানটাচ ওএস১১ দিয়ে। বাংলাদেশে ‘ভিভো ওয়াই১২এস’ পাওয়া যাচ্ছে ফ্যান্টম ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু রঙে। স্মার্টফোনটির মূল্য মাত্র ১২,৯৯০ টাকা। 

এর আগে ওয়াই২০ স্মার্টফোনেও এই প্রযুক্তি যুক্ত করেছিলো ভিভো, যার তুলনায় ভিভো ‘ওয়াই১২এস’ ফোনটির মূল্য আরও কম।  
ভিভোর ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক বলেন, ‘ভিভো ওয়াই সিরিজের ফোনগুলো বাংলাদেশে খুবই জনপ্রিয়। গ্রাহকদের প্রতিদিনকার প্রয়োজনের কথা মাথায় রেখে এই সিরিজের ফিচারগুলো যুক্ত করা হয়; যেমন ‘ভিভো ওয়াই১২এস’ এ যুক্ত করা হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, শক্তিশালী ব্যাটারির মতো ফিচার।’

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি