ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১, || আষাঢ় ১ ১৪২৮

বিশ্ব ভালোবাসা দিবসে ইয়ামাহার ১০০০ সিসি বাইক লঞ্চিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ১৪ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৯:১৬, ১৪ ফেব্রুয়ারি ২০২১

এসিআই মর্টস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র পরিবেশক ও টেকনিকেল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানী এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মর্টস যাত্রা শুরু করে। সারাদেশে ইয়ামাহার ৭৩টিরও বেশি ডিলার পয়েন্ট রয়েছে। 
 
বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে ১৩ ফেব্রুয়ারি ইয়ামাহার আয়োজনে অনুষ্ঠিত হয় ‘লেটস রেভ টুগেদার’ নামে বিশেষ এক অনুষ্ঠান। অনুষ্ঠানে ইয়ামাহার ১০০০ সিসি’র বাইক আরওয়ানএম মডেলের মোটরবাইক লঞ্চিং করা হয়। তবে বাংলাদেশে এই বাইকটি শুধুমাত্র প্রদর্শনীর জন্য ব্যবহার করা হবে। 

এ অনুষ্ঠান উপলক্ষ্যে ইয়ামাহার সিনিয়র জেনারেল ম্যানেজার মিঃ হিরোশি সেতাগাওয়া জাপান থেকে পাঠানো এক ভিডিও বার্তায় বলেন, বাংলাদেশে ইয়ামাহার জনপ্রিয়তা বিবেচনায় তারা ১০০০ সিসি’র এই বাইক এসিআই মর্টসকে উপহার পাঠিয়েছে। 

এছাড়াও তিনি বাংলাদেশের বাইকিং কমিউনিটির জন্য এসিআই মর্টস এর নেওয়া বিভিন্ন উদ্যোগের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এসিআই মর্টসকে সাথে নিয়ে বাংলাদেশের বাইক প্রেমীদের জন্য আরও অত্যাধুনিক প্রযুক্তির বাইক বাংলাদেশের বাজারে আনার ইচ্ছা প্রকাশ করেন। 

অনুষ্ঠানে এসিআই মর্টস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস এবং এসিআই মর্টস এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি