ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে স্ট্যান্ডার্ড চাটার্ডের কর্মসূচি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৪, ২২ মার্চ ২০২১

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক বেশ কিছু কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচিগুলো হল- স্বাধীনতার ৫০ বছর উপলক্ষ্যে স্বারক কার্ড, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গানে ব্যাটেল অব দ্যা কর্পোরেট ব্যান্ডস, নজরুল সংগীতানুষ্ঠান, ৫০তম স্বাধীনতা দিবসে স্ট্যানচার্টের উদ্যোগে অদম্য পদযাত্রা, শোকেস বাংলাদেশসহ ৬টি কর্মসূচি।

এ কর্মসূচি সম্পর্কে  স্ট্যান্ডার্ড চাটার্ড জানায়, সকল প্রতিকূলতা পেরিয়ে বাংলাদেশ বিগত ৫০ বছর ধরে অর্থনীতিতে অসাধারণ উন্নয়ন সাধন করেছে এবং এর ধারা অব্যাহত রেখেছে। এখন আমাদের বর্তমান সরকারি নেতৃত্বের সাহায্যে আমরা আরও এগিয়ে যেতে প্রস্তুত। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষ্যে স্বারক কার্ডের মাধ্যমে স্ট্যান্ডার্ড চাটার্ডের পক্ষ থেকে মুক্তিযুদ্ধ যাদুঘরের প্রতিটি সক্রিয় কার্ডের জন্য ৫০০ টাকা করে অনুদান দেয়া হবে। 

আরো বলা হয়, অসাধারণ প্রতিভাবান অনেক সংগীত শিল্পীরা কর্পোরেট সেক্টরে কাজ করছেন কিন্তু তাদের প্রতিভা প্রদর্শনের জন্য প্রয়োজনীয় প্ল্যাটফর্ম তেমন একটা লক্ষ্য করা যায় না। তাই স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গানে ব্যাটেল অব দ্যা কর্পোরেট ব্যান্ডস এর এই আয়োজন করা হয়েছে। বার্ষিকভাবে এমন একটি অনুষ্ঠানের আয়োজনে আমরা অংশীদারিভাবে কাজ করবো। বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধির ৫০ বছর প্রতিপাদ্য নিয়ে এই বছর এই অনুষ্ঠানটি চালু হতে যাচ্ছে।

এছাড়া ৫০তম স্বাধীনতা দিবসে নজরুল সংগীতানুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছরের এই ঐতিহাসিক দিনে বাংলাদেশের জাতীয় কবি নজরুল ইসলামের রচিত গান নিয়ে একটি বিশেষ মিউজিক ভিডিও প্রযোজনা করছে স্ট্যান্ডার্ড চাটার্ড। ১০০ জন জনপ্রিয় গায়ক ও নৃত্যশিল্পীরা এতে অংশগ্রহণ করে। নজরুল গীতির বিশিষ্ট শিল্পী শাহীন সামাদ, সাদিয়া এ মল্লিক, ডালিয়া নওশীন, ফাতেমা তুজ্জোহরা, ইয়াসমিন মুসতারি, শহীদ কবির পলাশ, বীজণ মিস্ত্রী, মাহমুদুল হাসান এবং তরুণ প্রজন্মের অন্যান্য শিল্পীরা এই গানে কণ্ঠ মিলিয়ে ভিডিওটি পরিচালনা করেছেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি