ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

উৎসবমুখর পরিবেশে বিজিএমইএ নির্বাচন অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২২, ৪ এপ্রিল ২০২১

রফতানিমুখী তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ পরিচালনা পর্ষদের ২০২১-২৩ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন আজ শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ঢাকায় হোটেল র‌্যাডিসন ব্লু এবং চট্টগ্রামে বিজিএমইএ এর নিজস্ব আঞ্চলিক কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণ চলে।

নির্বাচনে মোট ৮৬ শতাংশ ভোট পড়েছে। ঢাকা অঞ্চলে ১৮৫৩ ভোটারের মধ্যে ১৬০৪ এবং চট্টগ্রাম অঞ্চলে ৪৬১ ভোটারের মধ্যে ৩৯২ জন ভোট প্রদান করেছেন। এখন ভোট গণনা চলছে। আজ রাতেই অনানুষ্ঠানিক ফল ঘোষণা করা হবে বলে জানিয়েছে নির্বাচন পরিচালনা বোর্ড।

এদিকে, প্রতিদ্বন্দ্বিতাকারি দুই প্যানেলই নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে দাবি করেছে। সম্মিলিত পরিষদের প্যানেল লিডার ফারুক হাসান এবং ফোরাম প্যানেল লিডার এবিএম শামসুদ্দিন মিয়া সাংবাদিকদের জানিয়েছেন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ছিল। এবার ৩৫ পরিচালক পদের বিপরীতে দুই প্যানেল থেকে মোট ৭০জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

উল্লেখ্য, আজ অনানুষ্ঠানিক ফল ঘোষণা করা হলেও চূড়ান্ত ফল ঘোষণা করা হবে ১০ এপ্রিল। নতুন পরিচালনা পর্ষদ গঠন হবে ১৯ এপ্রিল। দায়িত্ব হস্তান্তর হবে ২০ এপ্রিল।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি