ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে এফবিসিসিআই’র শ্রদ্ধা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪১, ২৯ মে ২০২১ | আপডেট: ১১:০৪, ৩০ মে ২০২১

দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)-এর নবনির্বাচিত সভাপতি মোঃ জসিম উদ্দিন-এর নেতৃত্বে ২০২১-২০২৩ মেয়াদের পরিচালনা পর্ষদ আজ ২৯ মে, ২০২১ গোপালগঞ্জ-এর টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় এফবিসিসিআই’র নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু ও সহ-সভাপতি এম. এ. মোমেন, মোঃ আমিন হেলালী, মোঃ হাবিব উল্লাহ ডন, মোঃ আমিনুল হক শামীমসহ পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।  

শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন। 

এফবিসিসিআই’র সভাপতি মোঃ জসিম উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর যে সোনার বাংলা গড়ার প্রত্যয় ছিলো, সে প্রত্যয় নিয়ে এফবিসিসিআই-এর নতুন পরিচালনা পর্ষদ কাজ শুরু করেছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রুপকল্প ২০৪১, ২০৩০ সালে এসডিজি লক্ষ্যমাত্রা অর্জন, এলডিসি গ্র্যাজুয়েশন, ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হওয়ার জন্য যে পরিকল্পনা তা বাস্তবায়নে ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করার আশ্বাস দেন।

তিনি আরো বলেন, ব্যবসায়ী এবং সরকারের মধ্যে সংযোগ স্থাপন করা, সরকার কর্তৃক গৃহীত পলিসিগুলো যাতে ব্যবসা-বান্ধব ও বাস্তবায়নযোগ্য হয় এই প্রতিশ্রুতি নিয়েই এফবিসিসিআই-এর নতুন পর্ষদ কাজ করবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি