ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস গ্লোবাল মানি উইক-২০২২ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০২, ৩০ মার্চ ২০২২

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস গ্লোবাল মানি উইক-২০২২-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বের ১৭৬টি দেশের সাথে তাল মিলিয়ে “'আপনার ভবিষ্যৎ গড়ুন, অর্থের ব্যাপারে স্মার্ট হোন”  প্রতিপাদ্যকে সামনে রেখে তরুণ প্রজন্মের মধ্যে আর্থিক বিষয়ে সচেতনতা তৈরিতে এ উৎসবের আয়োজন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বাংলাদেশ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউট এবং প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি.। 

উল্লেখ্য, ২০১৫ এবং ২০১৭ সালে বিশ্বের ১৬০টি দেশের সাথে প্রতিযোগিতা করে তরুণ প্রজন্মের মধ্যে আর্থিক স্বাক্ষরতা তৈরিতে অসামান্য অবদানের জন্য বাংলাদেশ দুইবার আন্তর্জাতিকভাবে পুরস্কৃত ও স্বীকৃত হয়েছে।
 
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশনের কমিশনার ড. শেখ সামছুদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বাণিজ্য ও উদ্যোক্তা বৃত্তি অনুষদের ডীন প্রফেসর ড. মো. মাসুম ইকবাল, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপদেষ্টা প্রফেসর উজ্জ্বল কে চৌধুরী, রাস্ট্রপতির সাবেক সামরিক সচিব ও এ এফ সি এগ্রো বায়োটেক লিমিটেডের নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল সারোয়ার হোসেন (অবঃ), প্রথম আলোর ইয়ুথ পোগ্রামের প্রধান মুনীর হাসান, ডিজিটাল এক্সেজ এন্ড ডিজিটাল ফিন্যান্সিয়াল সাভিসেস (এ-টু আই) এর প্রোগ্রাম ম্যানেজার তহুরুল হাসান, বাংলাদেশ স্কিল ডেভেলাপমেন্ট ইন্সটিটিউটের প্রধান নির্বাহী কে এম হাসান রিপন ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-পরিচালক আমেনা হাসান এনা।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি