ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ট্যাপে ১০০ টাকা মোবাইল রিচার্জ করলে ৩০০ টাকার প্রোমোকোড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫০, ১৬ এপ্রিল ২০২২ | আপডেট: ২১:৩৬, ২৩ এপ্রিল ২০২২

রমজান উপলক্ষ্যে গ্রাহকদের ইফতার আরও আনন্দময় করে তুলতে ‘ইফতার অফার’ নামে বিশেষ ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’। ক্যাম্পেইনের আওতায় ট্যাপ গ্রাহকরা ১০০ টাকা মোবাইল রিচার্জ করলে ফুডপান্ডার ৩০০ টাকার প্রোমোকোড উপভোগ করতে পারবেন। ট্যাপ-এর বর্তমান ও নতুন প্রাহকদের জন্য বিশেষ এ অফারটি ২৫ এপ্রিল, ২০২২ পর্যন্ত চলবে। 

ফুডপান্ডার ৩০০ টাকার এ প্রোমোকোডটি পেতে ট্যাপ অ্যাকাউন্ট থেকে অ্যাপ/ইউএসডি এর মাধ্যমে গ্রাহকদের ১০০ টাকা মোবাইল রিচার্জ করতে হবে। বিজয়ী গ্রাহকরা মোবাইল রিচার্জের ৭২ ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে প্রোমোকোডটি পেয়ে যাবেন। লটারির মাধ্যমে প্রতি ঘন্টায় তিন জন গ্রাহক এ অফারটি পাবেন। ফলে একদিনে মোট ৭২ জন ট্যাপ গ্রাহক এ প্রোমোকোডটি পাবেন। গ্রাহকরা ফুডপান্ডার অ্যাপ ব্যবহার করে খাবার অর্ডার করার সময় এ কোডটি ব্যবহার করে অফারটি উপভোগ করতে পারবেন। তবে ট্যাপ ইফতার অফারটি সম্পূর্ণ উপভোগ করতে হলে গ্রাহকদের ফুডপান্ডা থেকে ৩০০ টাকার বেশি খাবার অর্ডার করতে হবে। 

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ একবার এবং ক্যাম্পেইন চলাকালে একাধিকবার অফারটির জন্য বিজয়ী হতে পারবেন। ইফতার অফার ক্যাম্পেইনটি শুধু ট্যাপ গ্রাহক অ্যাকাউন্টের জন্য প্রযোজ্য। এজেন্ট ওয়ালেট, এ অফারের আওতাভুক্ত নয়।  

এ বিষয়ে ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ-এর সিইও দেওয়ান নাজমুল হাসান বলেন, ‘এমএফএসের সুবিধা আমরা সকল পর্যায়ে নিয়ে যেতে চাই। এর মাধ্যমে সব পর্যায়ের মানুষের জীবন যাত্রা সহজ করা সম্ভব। এছাড়া নতুন গ্রাহকদের উদ্বুদ্ধ করেত আমরা বিভিন্ন বিষয় নিয়ে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় এ রমজানে আমাদের গ্রাহকদের জন্য বিশেষ এ অফার চালু করেছি।’ 

উল্লেখ্য গত ২৮ জুলাই, ২০২১ ট্যাপের বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন করেন ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের চেয়ারম্যান সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ওএসপি, এনডিইউ, পিএসসি। জাতীয় পরিচয়পত্র ও সেলফির মাধ্যমে সেবাটি গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। এছাড়া গ্রাহকরা ক্যাশ ইন, ক্যাশ আউট, সেন্ড মানি, ইউটিলিটি বিল পরিশোধ, বীমার কিস্তি, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, সেনা বাহিনীর নিয়োগ সংক্রান্ত ফি, রেমিট্যান্স গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, ইন্টারনেট বিল, টিভি/ডিটিএইচ বিল, ইন্ডিয়ান ভিসা ফি, জাতীয় পরিচয়পত্র সংশোধন ফি ও ডোনেশন প্রদানসহ সকল মোবাইল ফোন অপারেটরের রিচার্জ সেবা গ্রহণ করতে পারবেন। 

ট্যাপ, ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস এর যৌথ উদ্যোগে গঠিত একটি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস।
 
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি