ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে ‘স্বপ্ন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫২, ২২ জুন ২০২২

সিলেট-সুনামগঞ্জের সব জায়গায় এখন থই থই পানি। ত্রাণের আশায় তাকিয়ে আছে শত শত মানুষ। সবার চোখ যানবাহনের দিকে, যদি কেউ খাবার নিয়ে এগিয়ে আসে। এমন অসহায় বন্যাদুর্গত কয়েক হাজার মানুষের জন্য শুকনা খাবার, পানি এবং ওষুধ নিয়ে হাজির হয়েছে রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র কর্মীরা।

সিলেট, সুনামগঞ্জ, ছাতক, দোলার হাওরের চেচান স্কুল, সেনুপর, চান্দের বাড়ি, ভোলাগঞ্জসহ আশপাশের কয়েকটি গ্রামর রিমোট এলাকায় ট্রলারে করে ত্রাণ সহায়তা দিচ্ছে স্বপ্ন'র কর্মীরা। 

স্বেচ্ছাসেবক টিমের পরিহিত স্বপ্ন'র লগো সম্বলিত লাল রঙের টি শার্ট ও টুপিতে লেখা আছে- ‘মানুষ বাঁচলে বাঁচবে স্বপ্ন’। 

এ সময়ে উপস্থিত ছিলেন স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, হেড অব করপোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড হেড অব ইমপ্লয়ি ওয়েলফেয়ার ডা. সোহেল মঈনউদ্দিন শৈবাল, মিজানুর রহমান লিটন, জি.এম, কর্পোরেট অ্যাফেয়ার্স, মুহাম্মদ তামিম খান, এ জি এম কর্পোরেট অ্যাফেয়ার্স, রিজিওনাল হেড অব অপারেশন আবদুল্লাহ আল মাহবুব, আজিম উদ্দিন, মো : জাকির হোসেন, সিনিয়র ম্যানেজার, কোয়ালিটি অ্যাসুরেন্স অ্যান্ড অডিটসহ অনেকে।

উজানের ঢল আর অতিবৃষ্টিতে সিলেট ও সুনামগঞ্জ ভয়াবহ বন্যার কবলে পড়ে। স্মরণকালে ভয়াবহ এ বন্যায় এই দুই জেলার প্রায় ৮০ ভাগ এলাকা তলিয়ে গেছে। এতে আশ্রয়, খাবার, বিশুদ্ধ খাবার পানির সংকট দেখা দিয়েছে। বানের জলে ভেসে গেছে গবাদিপশুসহ হাঁস-মুরগি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি