ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আমান গ্রুপের উদ্যোগে তিন জেলায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২, ৪ জুলাই ২০২২

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আমান গ্রুপের পক্ষ থেকে দেশের বন্যা কবলিত এলাকার দূর্গতদের মধ্যে সোমবার ত্রাণ বিতরণ করা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে সঙ্গে নিয়ে নেত্রকোনার মোহনগঞ্জ, মৌলভীবাজারের বড়লেখা এবং কুড়িগ্রামের সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কয়েক হাজার দুর্গতদের হাতে ত্রাণের প্যাকেট তুলে দেওয়া হয়। আমান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আমান সিমেন্ট ও আমান ফিড মিলসের বিভিন্ন স্তরের কর্মকর্তারা বিতরণ কার্যক্রমে অংশ নেন। ত্রাণের প্যাকেটে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন দ্রব্যসহ পানি বিশুদ্ধকরন ট্যাবলেট ও মোমবাতি রয়েছে।

মোহনগঞ্জে আমান গ্রুপের ত্রাণ বিতরণ
আমান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান, আমান সিমেন্ট ও আমান ফিডের উদ্যোগে ৪ জুলাই নেত্রকোনার মোহনগঞ্জে বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সহায়তা কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাব্বির আহমেদ আকুঞ্জি। 

এসময় তিনি বলেন, আর্তমানবতার সেবায় আমান গ্রুপ যেভাবে এগিয়ে এসেছে তা সকলের জন্য অনুকরণীয় এবং ধন্যবাদ জ্ঞাপন করে আশাবাদ ব্যক্ত করেন, ভবিষ্যতেও আমান গ্রুপ এই ধরনের কর্মসূচি অব্যাহত রাখবে। এছাড়াও ত্রাণ বিতরণ কর্মসূচীতে আমান সিমেন্ট ও আমান ফিডের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। মৌলভীবাজারে আমান গ্রুপের ত্রাণ সহায়তা কর্মসূচি।

আমান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান, আমান সিমেন্ট ও আমান ফিডের উদ্যোগে ৪ জুলাই মৌলভীবাজারের বড়লেখায় বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সহায়তা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী। এসময় তিনি প্রধান অতিথি’র বক্তব্যে আমান গ্রুপের ভূয়সী প্রশংসা করেন এবং দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান। এছাড়াও ত্রাণ বিতরণ কর্মসূচিতে বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরীসহ আমান সিমেন্ট ও আমান ফিডের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কুড়িগ্রামের যাত্রাপুরে ত্রাণ বিতরণ
বন্যা দুর্গত এলাকা হিসেবে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুরে ইউনিয়নে ৪ জুলাই সোমবার আমান গ্রুপের উদ্যোগে বন্যাকবলিত মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়। ত্রাণ কর্মসূচী উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল হাসান। এসময় আরও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর, আমান সিমের সিনিয়র ম্যানেজার মো: কামরুজ্জামান, ডেপুটি ম্যানেজার কামরুল হাসানসহ আমান গ্রুপের কর্মকর্তা, সিমেন্ট ও ফিডের ডিলারগণ।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি