ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ইসলামী ব্যাংকের রেমিট্যান্স গ্রাহকরা পাবেন ৪৭টি মোটর সাইকেল 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

রিয়া মানি ট্রান্সফারের মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এ ক্যাশ রেমিট্যান্স প্রেরকদের মধ্যে র‌্যাফেল ড্র’র মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে (রবি-বৃহস্পতিবার) একটি করে মোটর সাইকেল উপহার দেওয়া হবে। এ অফার চলবে ১ মার্চ থেকে ১৪ মে ২০২৩ পর্যন্ত। 

রবিবার ২৬ ফেব্রুয়ারি ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার রেমিট্যান্স উৎসবের উদ্বোধন করেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। 

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন রিয়া মানি ট্রান্সফারের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডাইরেক্টর সোহাইল শামসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান ও জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস। 

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বিরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আলতাফ হুসাইন, মো. নাইয়ার আজম, মো. সিদ্দিকুর রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন এবং চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী। 

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ওভারসিজ ব্যাংকিং ডিভিশনের প্রধান সাইফুদ্দিন মো. খালেদ। ধন্যবাদ জ্ঞাপন করেন রিয়া মানি ট্রান্সফার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার এ কে এম নাজমুল হোসাইন। এছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন। 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি