ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

ভিভোর ঈদ অফারে লাখপতি হওয়ার সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ২৩ জুন ২০২৩

ঈদের বাকি মাত্র কয়েকদিন। ঈদের খুশিতে দ্বিগুণ করতে র‍্যাফেল ড্র নিয়ে হাজির হলো ভিভো। গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর যেকোনো স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন এক লাখ টাকা ক্যাশ ব্যাক। ২০ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। 

র‍্যাফেল ড্র এর প্রথম পুরষ্কার হিসেবে থাকছে এক লাখ টাকা ক্যাশ ব্যাক, দ্বিতীয় পুরষ্কার হিসেবে থাকছে ভিভো ওয়াই৩৬, তৃতীয় পুরষ্কার হিসেবে থাকছে দারুন স্টাইলিশ ব্যাগ। এছাড়া চতুর্থ পুরষ্কার হিসেবে থাকছে ভিভোর কুল মগ এবং পঞ্চম পুরষ্কার হিসেবে থাকছে ডেটা অফার। র‍্যাফেল ড্র তে অংশগ্রহণ করতে ভিভোর যেকোনো অথোরাইজড শো-রুম থেকে সংগ্রহ করতে পারেন ভিভোর স্মার্টফোন।

ভাইব্রেন্ট গ্লোড এবং মিটিওর ব্ল্যাক রঙের ভিভো ওয়াই৩৬ এর ব্যাক সাইডে ব্যবহার করা হয়েছে ক্রিস্টাল গ্রিপ গ্লাস। ডিজাইনের সুরক্ষায় ব্যবহৃত হয়েছে ফ্লোরাইড এজি গ্লাস প্রযুক্তি। ভিভো ওয়াই৩৬ স্মার্টফোনের ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়ে ফানটাচ ওএস ১৩। রয়েছে ৮ জিবি র‍্যাম, আরো অতিরিক্ত ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের স্টোরেজ। পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ৪৪ ওয়াটের সুপার ফ্লাশচার্জার।

ভিভো ওয়াই৩৬ এ থাকছে ৫০ এমপি রিয়ার ক্যামেরা এবং ২ এমপি বোকেহ এর পাশাপাশি এই স্মার্টফোনে রয়েছে ডাবল এক্সপোজার মোড।

ভিভো যেকোনো অথোরাইজড শো-রুম এবং ই-স্টোর থেকে ২৬,৯৯৯ টাকায় সংগ্রহ করা যাবে ভিভো ওয়াই৩৬।

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি