ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

এসিআই নিয়ে এলো অস্ট্রেলিয়ার নাম্বার ওয়ান ব্র্যান্ড `প্রেইজ`

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫০, ৮ নভেম্বর ২০২৩

অস্ট্রেলিয়ার নাম্বার ১ ব্র্যান্ড প্রেইজ এর আনুষ্ঠানিক উদ্ভোধন অনুষ্ঠিত হয় গত ৮ নভেম্বর ২০২৩ তারিখে। এসিআই এডিবল অয়েলস্ লিমিটেড সুপারস্টোর স্বপ্ন এর গুলশান ১ আউটলেটে  পৃথিবী বিখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড প্রেইজ এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করে। 

প্রেইজ ব্র্যান্ডটি পৃথিবীবিখ্যাত গুডম্যান ফিল্ডার এর পরিবারভুক্ত যা কিনা ফরচুন ৫০০ কোম্পানী গুলোর প্রথম সারির কোম্পানী উইলমার গ্রুপের একটি অংগসংগঠন। প্রেইজ ব্র্যান্ডটি ১৯৬৪ সাল থেকে মুখরোচক মজাদার ক্রিমি মেয়ো ও রুচিকর ড্রেসিং পন্য গুলো খাবারে যোগ করে আসছে বাড়তি আমেজ। প্রেইজের রয়েছে বাহারী পন্য স¤ভার, যার মধ্যে হেলদি ফ্যাট ফ্রি মেয়ো, ট্রাডিশনাল মেয়ো, সালাদ ড্রেসিং পন্য গুলো অন্যতম।  

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অস্ট্রেলিয়ান হাইকমিশনের অর্থনৈতিক বিভাগের সেকেন্ড সেক্রেটারী জোশুয়া গাচুতান এবং অস্ট্রেলিয়ান ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট কমিশনের সিনিয়র ডিরেক্টর জনাব মিনহাজ চৌধুরী। আরো উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার হাইকমিশনের সিনিয়র ডিরেক্টর ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট জনাব মোস্তাফিজুর রহমান এবং প্রোগ্রাম ম্যানেজার নিটল দেওয়ান প্রমুখ।

এসিআই এডিবল অয়েলস লিমিটেডের উর্দ্ধতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, সাপ্লাই চেইন এন্ড লজিস্টিকস্ লিড জনাব এম লোকমানুর রহমান, বিজনেস ম্যানেজার মইনুর রহমান। দেশের যেকোন প্রান্ত থেকে প্লে সহ অন্যান্য সুপার শপ আউটলেট গুলোতে প্রেইজের পন্য সমূহ পাওয়া যাচ্ছে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি