ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

আদমজী ইপিজেডে ১০ লাখ ডলারের বিদেশি বিনিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩, ২০ নভেম্বর ২০২৩ | আপডেট: ১০:২৫, ২০ নভেম্বর ২০২৩

ভারত-জার্মানী যৌথ মালিকানাধীন শিল্প প্রতিষ্ঠান মেসার্স হেলসা আইকন বাংলাদেশ প্রাইভেট লিমিটেড ১০ লাখ মার্কিন ডলার বিনিয়োগে আদমজী ইপিজেডে একটি গার্মেন্ট এক্সেসরিজ শিল্প স্থাপন করতে যাচ্ছে।

এ লক্ষ্যে বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এবং মেসার্স হেলসা আইকন বাংলাদেশ প্রাইভেট লিমিটেড সম্প্রতি ঢাকার বেপজা কমপ্লেক্সে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আলী রেজা মজিদ এবং হেলসা আইকন বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিস আরতি পাতিল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন।

শতভাগ বিদেশি মালিকানাধীন এ প্রতিষ্ঠানটি বাৎসরিক ১ কোটি জোড়া সোল্ডার প্যাড এবং ৭ লাখ ৫০ হাজার জোড়া স্লিভ হেড তৈরি করবে। কারখানাটিতে ১২৬ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নির্বাহী পরিচালক (প্রশাসন) আ.ন.ম ফয়জুল হক, নির্বাহী পরিচালক (বিনিয়োগ উন্নয়ন) মোঃ তানভীর হোসেন এবং নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশীদ আলম উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি