ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

ব্যাংক এশিয়ার ১২তম বিশেষ সাধারণ সভা ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ৩০ জানুয়ারি ২০২৪

ব্যাংক এশিয়ার ১২তম বিশেষ সাধারণ সভা ৩০ জানুয়ারি ২০২৪ তারিখে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান জনাব রোমো রউফ চৌধুরী সভার সভাপতিত্ব করেন। সকাল ১১ টায় ব্যাংকের শেয়ারহোল্ডার ও পরিচালনা পর্ষদ সহ সকল অংশগ্রহণকারীগণ অনলাইনের মাধ্যমে সভায় যোগদান করেন।  

সভায় ব্যাংকের নিবন্ধিত নাম ʻব্যাংক এশিয়া লিমিটেডʼ থেকে ʻব্যাংক এশিয়া পিএলসিʼ তে পরিবর্তন করার প্রস্তাব অনুমোদিত হয়, যা কোম্পানি আইন ১৯৯৪ (দ্বিতীয় সংশোধনী ২০২০) অনুসারে হবে এবং তদানুসারে কোম্পানির মেমোরেন্ডাম এবং আর্টিকেল অফ অ্যাসোসিয়েশনের প্রাসঙ্গিক ধারাগুলো সংশোধিত হবে।

সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সাফওয়ান চৌধুরী ও জাকিয়া রউফ চৌধুরী, বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান দিলওয়ার এইচ চৌধুরী, পরিচালক জনাব রোমানা রউফ চৌধুরী, ফারহানা হক, মোঃ আবুল কাসেম, হেলাল আহমেদ চৌধুরী, আশরাফুল হক চৌধুরী, নাফিস খন্দকার, প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) শাফিউজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সেক্রেটারী এস. এম. আনিসুজ্জামান এবং অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা সহ উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ উপস্থিত ছিলেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি