ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

নগদ-এ রিচার্জ করে এক মিনিটে ১০ হাজার টাকার শপিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১২, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

নগদ থেকে নিজের অথবা প্রিয়জনের মোবাইলে ১০০ টাকা বা তারবেশি রিচার্জ করে ১০ হাজার টাকা পর্যন্ত শপিং করলেন বিজয়ীরা। রিটেইল শপ মিনিসো থেকে এক মিনিটের মধ্যে ১০ হাজার টাকা পর্যন্ত শপিং করার চ্যালেঞ্জ নিয়ে সফল হয়েছেন বিজয়ীরা। তাঁরা হলেন, রাব্বি আহমেদ, মোহিতুল ইসলাম, শাকিরা হাসান, সাবরিনা আক্তার উর্মি। 

দেশের অন্যতম শীর্ষ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদ সবসময়ই রিচার্জ ও কেনাকাটায় অভিনব সব অফার নিয়ে গ্রাহকের সামনে আসে। সেরকমই এক ক্যাম্পেইন ছিল এই ১০০ টাকা রিচার্জ করে ১০ হাজার টাকা পর্যন্ত শপিং অফারটি। অফার অনুযায়ী নগদ অ্যাপ থেকে বা *১৬৭# ডায়াল করে নিজের বা প্রিয়জনের মোবাইলে ১০০ টাকা বা তারবেশি রিচার্জ করে এই পুরস্কার জেতার সুযোগ ছিল। 

৮ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই অফারে অংশ নিয়েছেন কয়েক লাখ গ্রাহক। তাদের ভেতর থেকে দৈবচয়ন ভিত্তিতে গ্রাহককে বেছে নেওয়া হয়। যাদের সামনে আসে এই অসাধারণ কেনাকাটা করার সুযোগ। 

ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে দেওয়া এই ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য কেনাকাটার আয়োজন করা হয় ১৪ ফেব্রুয়ারি। রাজধানীর একটি মিনিসো আউটলেটে এক মিনিট করে সময় দেওয়া হয় প্রতিযোগীদের। বিজয়ীরা নির্ধারিত সময়ের মধ্যে ১০ হাজার টাকা পর্যন্ত কেনাকাটা করে ফেলেন। 

গ্রাহকদের জন্য শর্ত ছিল, এই এক মিনিটের মধ্যে তারা পছন্দ মতো কেনাকাটা করতে পারবেন। তবে সেই কেনাকাটার অঙ্ক ১০ হাজার টাকা পার করা যাবে না। এসব শর্ত পূরণ করেই কেনাকাটা করেন গ্রাহকেরা। 
বিজয়ী সাবরিনা আক্তার উর্মী বলছিলেন, ‘আমি নগদ থেকে প্রায়ই রিচার্জ করি। তার ভেতর থেকে এরকম একটা সুযোগ পেয়ে যাব, এটা কল্পনাও করিনি। আমি প্রথমে ভেবেছি, এটা বাস্তব না। পরে এখানে এসে কেনাকাটা করতে গিয়ে বিশ্বাস করেছি। এটা অসাধারণ একটা ব্যাপার।’

কেনাকাটা করার পর একই ধরনের প্রতিক্রিয়া জানান রাব্বি আহমেদ, মোহিতুল ইসলাম ও শাকিরা হাসান।
অভিনব এই ক্যাম্পেইনের বিষয়ে নগদ লিমিটেডের ডিএমডি অ্যান্ড চিফ কমার্সিয়াল অফিসার সিহাব উদ্দীন চৌধুরী বলেন, ‘বাংলাদেশে এ ধরনের অফার নগদ-ই প্রথম দিয়েছে। এর মাধ্যমে আমরা গ্রাহকদের সাথে একটা দারুণ সময় পার করেছি। ক্যাম্পেইনে বিজয়ী গ্রাহকেরা এটাতে অংশ নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন।’ 

কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি