ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ফ্রিডম স্যানিটারি ন্যাপকিনের ‘ফ্রিডম টিনস’র মোড়ক উন্মোচন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৪, ২ এপ্রিল ২০১৮

`ফ্রিডম’ স্যানিটারী ন্যাপকিন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও শীর্ষস্থানীয় স্যানিটারী ন্যাপকিন ব্র্যান্ড। দেশের ১ কোটি ৩০ লাখেরও বেশী কিশোরীদের স্বাস্থ্যসেবা ও উন্নত লাইফ স্টাইলকে উদ্বুদ্ধ করতে `ফ্রিডম’ নিয়ে এসেছে কিশোরীদের জন্য বিশেষ বৈশিষ্ট্য সম্বলিত স্যানিটারি ন্যাপকিনের নতুন ভ্যারিয়েন্ট ‘ফ্রিডম টিনস্’।

বাংলাদেশের সর্বমোট ৪ কোটি ৭০ লাখ নারীর পিরিয়ড হয়ে থাকে, তাদের মধ্যে ১ কোটি ৩০ লাখ কিশোরী। এসব কিশোরীদের মধ্যে পিরিয়ড নিয়ে নানা রকমের ভয়ভীতি কাজ করে। এমনকি পিরিয়ড নিয়ে খোলামেলা কথা বলতেও সংকোচ বোধ করে। কিশোরীদের হাইজেনিক লাইফ স্টাইলকে উদ্বুদ্ধ করতে বিশেষ কটনি সফট টপ শিট, কালারফুল ডিজাইনের প্যাক এবং পাউচে ‘ফ্রিডম’ বাজারে নিয়ে এলো ‘ফ্রিডম টিনস্’।

এসিআই লিমিটেডের নিজস্ব ফ্যাক্টরিতে অত্যাধুনিক মেশিনে হাতের স্পর্শ ছাড়াই কটনি সফট টপ শিট দিয়ে তৈরী হয় ‘ফ্রিডম টিনস্’ যা দেয় কোমল অনুভূতি। ন্যাপকিন ব্যবহারের সময় দুর্গন্ধমুক্ত রাখতে সহায়তা করার জন্য ‘ফ্রিডম টিনস্’ এ দেওয়া আছে ওডোর লক সিস্টেম এবং আরো আছে সফট এবসরবেন্ট কোর, যা দেয় অধিক কার্যকর শোষণ ক্ষমতা।

পণ্যটির মোড়ক উন্মেচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই কনজুমার ব্রান্ডসের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর। এছাড়াও অনুষ্ঠানে এসিআই লিমিটেডের বিজনেস ডিরেক্টর মোঃ কামরুল হাসান, মার্কেটিং ম্যানেজার ইশতিয়াক আহমদসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং মাঠ পর্যায়ের বিক্রয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি

আরকে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি