ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ডোরিনের অ্যাপার্টমেন্ট পাওয়া যাবে বিপ্রপার্টি ডটকম-এ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ২ নভেম্বর ২০১৮

দেশের অন্যতম সর্ববৃহৎ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম-এ এখন থেকে পাওয়া যাবে ডোরিন ডেভেলপমেন্টস লিমিটেডের অ্যাপার্টমেন্টগুলো। নান্দনিক স্থাপনা নির্মাণে বিখ্যাত এই প্রতিষ্ঠানটির অ্যাপার্টমেন্ট ও ফ্ল্যাটগুলো সম্পর্কে আগ্রহী গ্রাহকেরা জানতে পারবে বিপ্রপার্টির ওয়েব সাইটে।

এ বিষয়ে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে প্রতিষ্ঠান দুইটির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে বিপ্রপার্টি ডটকম-এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং ডোরিন ডেভলপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীর আলম সিদ্দিক। এ সময় উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায়, এখন থেকে মিরপুরে ডোরিন ডেভেলপমেন্টসের নতুন প্রকল্পের সব ধরনের এক্সক্লুসিভ সেলস্‌ ও মার্কেটিং করবে বিপ্রপার্টি ডটকম। ফলে ক্রেতারা এখন বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে গিয়ে পছন্দমতো মিরপুরে ডোরিন ডেভলপমেন্টের অ্যাপার্টমেন্ট কিনতে পারবেন। এই চুক্তি উভয়পক্ষকেই তাদের নিজ নিজ অভিজ্ঞতা কাজে লাগিয়ে একসাথে এগিয়ে যেতে সাহায্য করবে এবং দেশের রিয়েল এস্টেট সেক্টরকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবে বলে মত দেন অনুষ্ঠানে উপস্থিত দু’পক্ষের প্রতিনিধিরা।

অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘আমাদের প্রধান উদ্দেশ্য সম্পত্তি লেনদেনে ওয়ানস্টপ সার্ভিস দেওয়া, যা সম্পদের মালিক ও ক্রেতাদের জীবনকে সহজ করবে।  উপর্যুক্ত দামে সবচেয়ে বিশ্বাসযোগ্য উপদেশ ও সল্যুশন পেতে ক্রেতাদের জন্য এটা একটা বড় সুযোগ। আমরা বিশ্বাস করি, এই চুক্তি শুধুমাত্র ফলপ্রসূ হবে তা নয় বরং ভবিষ্যতে আরও উদ্ভাবনী সম্ভাবনার দুয়ার উন্মুক্ত করবে।’

ডোরিন ডেভলপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীর আলম সিদ্দিক বলেন, ‘নির্মাতা হিসেবে ক্রেতাদের স্বপ্নের বাড়ি নির্মাণ করে দেওয়াই আমাদের স্বপ্ন। মাঝে মাঝে সময়মতো উপর্যুক্ত ক্রেতা পেতে আমাদের সমস্যায় পড়তে হয়। আমি বিশ্বাস করি, ডেভলপার ও ক্রেতাদের মধ্যে সঠিক তথ্য ও সমর্থনের যে ঘাটতি আছে তা এই চুক্তির মাধ্যমে দূর হবে।’

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি