ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

নোয়াখালীর সোনাপুরে ইসলামী ব্যাংকের ৩৪১তম শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫২, ২৬ নভেম্বর ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪১তম শাখা হিসেবে সোনাপুর শাখা সোমবার নোয়াখালী সদর উপজেলার জিরো পয়েন্টের মুজিব সেন্টারে উদ্বোধন করা হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মোহাম্মদ  রোকন উদ্দিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম জুবায়ের আজম হেলালী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নোয়াখালী ইসলামীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মো. ওহিদুল হক, ব্যবসায়ী সৈয়দ জামাল নাসের লিটন, একেএম সাইফুদ্দিন সোহান ও সমাজসেবক ফখর উদ্দিন মাহমুদ। ধন্যবাদ জ্ঞাপন করেন সোনাপুর শাখাপ্রধান শহীদ উল্লাহ। এ সময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক মানুষের জন্য কল্যাণের দ্বার উন্মুক্ত ও বিস্তৃত করতে সক্ষম হয়েছে। এ ব্যাংক ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সব মানুষের জন্য গণমুখী ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে।

তিনি বলেন, ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সুবিধাভোগী প্রায় ১১লাখ মানুষ। গ্রামের ছোট ছোট শিল্পে বিনিয়োগের পাশাপাশি বৃহৎ শিল্প বিনিয়োগের মাধ্যমে এ ব্যাংক জাতীয় উন্নয়নে সহযোগী ভূমিকা পালন করছে।

কেআই/   এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি