ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের ভোলা শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৭, ২৩ ডিসেম্বর ২০১৮

সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৭৩তম শাখা ভোলায় কার্যক্রম শুরু হয়েছে।  

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের চেয়ারম্যান এস.এম.আমজাদ হোসেন। ভোলা সদর রোডস্থ ময়ফুল গার্ডেনে ব্যাংকের শাখা চত্বরে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মোমেন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, ব্যবসায়ী মইনুল হোসেন বিপ্লব, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী, মহাব্যবস্থাপক মো. হাফিজুর রহমান, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজমসহ এলাকার ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বলেন, আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহকবান্ধব। গ্রাহকসেবাই আমাদের প্রধান লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি।

তিনি বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সব সময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক বলেন, আমরা শহরাঞ্চলের পাশাপাশি গ্রামাঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এসবিএসি ব্যাংক বাংলাদেশ ব্যাংকের নিয়ম-কানুন মেনে শহরে ও গ্রামে ১:১ শাখা খুলেছে।

এক্ষেত্রে আমরা মুনাফাকে বড় করে দেখি নাই। এসবিএসি ব্যাংক বৈদেশিক বাণিজ্য সম্প্রসারণেও ভূমিকা পালন করছে। আমাদের সঙ্গে বিশ্বের ১৮৭টি ব্যাংকের সঙ্গে করেসপন্ডিং রয়েছে। সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে আমরা সর্বাধিক পরিমাণের রেমিট্যান্স আহরণ করছি।

কেআই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি