ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড পেল বিএটি বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১, ২৬ ডিসেম্বর ২০১৮

‘দ্যা ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্টস অব বাংলাদেশ’ (আইসিএবি) অ্যাওয়ার্ড ২০১৭ তালিকাতে প্রথম স্থান অর্জন করে বিজয়ীর পদক পেলো বৃটিশ আমেরিকান ট্যোবাকো বাংলাদেশ। ম্যানুফেকচারিং ক্যাটাগরিতে সেরা বার্ষিক প্রতিবেদনের জন্যে বিএটি বাংলাদেশকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।   

সোমবার (২৪ ডিসেম্বর) রাজধানীর সোনারগাঁও হোটেলের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।    

অনুষ্ঠানে শেহজাদ মুনিম ব্যবস্থাপনা পরিচালক, বিএটি বাংলাদেশ এবং তাহমিনা বেগম, অতিরিক্ত সচিব, বাণিজ্য মন্ত্রনালয় এবং নন-এক্সিকিউটিভ ডিরেক্টর, বিএটি বাংলাদেশ যৌথভাবে বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।

বিএটি বাংলাদেশের হেড অব লিগ্যাল এ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার মুবিনা আসাফ, হেড অব পাবলিক আ্যফেয়ার্স এ্যান্ড কোম্পানি সেক্রেটারি আজিজুর রহমান এফসিএস এবং প্রথমসারির শিল্প উদ্যোক্তা, ব্যাবসায়ী ও অর্থনীতিবিদগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে জানানো হয় যে, আইসিএসবি’র বিশেষায়িত বিভাগ কমিটি ফর পাবলিশড এ্যাকাউন্টস এ্যান্ড রিপোর্টস (আরসিপিএআর) দেশের শিল্পখাতের প্রথম সারির সবগুলো প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদন পর্যালোচনা পূর্বক বিএটি বাংলাদেশকে এই পুরস্কারের জন্য মনোনীত করে। 

বিএটি বাংলাদেশের এই অর্জনে সন্তুষ্টি প্রকাশ করেছেন দেশের প্রথম সারির ব্যবসায়ী এবং অর্থনীতিবিদেরা কারণ একটি প্রতিষ্ঠানে স্বচ্ছতা এবং জবাবদিহিতা কতটা কার্যকর রয়েছে তা প্রকাশ পায় সেরা বার্ষিক প্রতিবেদনের মাধ্যমে।  

এসি 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি