ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাণিজ্য মেলায় ‘স্যামসাং ইলেকট্রনিক্স’র নতুন চমক   

প্রকাশিত : ২১:৩০, ৫ ফেব্রুয়ারি ২০১৯

বিশ্বের অগ্রণী ইলেকট্রনিক্স প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্যামসাং, বাংলাদেশে নিয়ে এলো এয়ার পিউরিফাইয়ার ও নতুন মডেলের আপরাইট ফ্রিজার। এই নতুন পণ্যগুলো সম্প্রতি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯-এ উদ্বোধন করা হয়।      

বর্তমান সময়ে বায়ু দূষণ সবার জন্যই আশংকার একটি কারণ। এজন্য দূষণমুক্ত ও পরিস্কার বায়ুতে নিশ্বাস নিশ্চিত করতে স্যামসাং নিয়ে এসেছে তিনটি অত্যাধুনিক এয়ার পিউরিফাইয়ার। এই এয়ার পিউরিফাইয়ারগুলো চার মাত্রার পরিশোধন প্রক্রিয়ার মাধ্যমে ৯৯% পর্যন্ত অ্যালার্জেন, বড় ধূলি কণা, ক্ষতিকারক গ্যাস, অতি ক্ষুদ্র ধূলিকণা এবং জীবাণু শোধন করতে পারে। এটি স্বয়ংক্রিয়ভাবে দূষণের মাত্রা সনাক্ত করে শুদ্ধ বায়ু নিশ্চিত করতে নিজস্ব কার্যকরণ মাত্রা নির্ধারন করে এবং নিঃশব্দে কাজ সম্পন্ন করে যেন ব্যবহারকারীদের কোন অসুবিধা না হয়। এই পিউরিফাইয়ারগুলোর মূল্য শুরু হয়েছে ২৪,৯০০ টাকা থেকে।

বাণিজ্য মেলা ২০১৯ উপলক্ষ্যে স্যামসাং ফ্রি ফ্রিজ ছাড়াও আরো অনেক আকর্ষণীয় অফার নিয়ে এসেছে যেমন- টিভিতে ৫০% পর্যন্ত ছাড়; ফ্রিজের সঙ্গে টিভি ও ওভেন ফ্রি; নির্দিষ্ট মডেলের ফ্রিজের সঙ্গে ৭,৯০০ টাকার গিফট ভাউচার; ওয়াশিং মেশিনে ৭% ছাড়; এসি, এয়ার পিউরিফায়ার ও ভ্যাকুয়াম ক্লিনারে ১০% ছাড়; অন্যান্য ছোট অ্যাপ্লায়েন্সে ৬৫% পর্যন্ত ছাড়। প্রায় প্রতিটি পণ্যের সাথে আছে বিভিন্ন ফ্রি গিফট। এছাড়া, কার্ড ও নগদ কিস্তি, ফ্রি হোম ডেলিভারি ও ফ্রি ইন্সটলেশনের সুবিধাতো থাকছেই। আকর্ষণীয় অফারগুলো পাওয়া যাবে বাণিজ্য মেলার ১৬ নং প্যাভিলিয়নে স্যামসাং স্মার্ট প্লাজায়।

এই উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর সিই ডিভিশনের হেড অফ বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রতি বছরই আমরা কোন নতুন পণ্য আনার চেষ্টা করি। গ্রাহকদের চাহিদা পূরণ করাই আমাদের প্রধান লক্ষ্য এবং আমাদের উপর গ্রাহকদের আস্থা পূরণে আমরা সর্বদা সচেতন থাকি। আমরা আশা করছি যে আমাদের এই নতুন পণ্য সম্ভার সবাই পছন্দ করবেন।”

এই নতুন পণ্যগুলো ছাড়াও মেলায় স্যামসাং এর প্যাভিলিয়নে রয়েছে আকর্ষণীয় উপহার ও অফার। মেলায় যেকোন স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স এর সাথে থাকছে ছোট অ্যাপ্লায়েন্স, ক্যাশব্যাক, কুপন ইত্যাদি জিতে নেওয়ার সুযোগ। গ্রাহকরা স্যামসাং স্মার্ট প্লাজা খুঁজে পাবেন ১৬ নং প্রিমিয়ার প্যাভিলিয়নে বাণিজ্য মেলার শেষ দিন পর্যন্ত। বিস্তারিত জানতে গ্রাহকরা স্যামসাং সার্ভিসের টোল ফ্রি নম্বর ০৮০০০ ৩০০ ৩০০ -এ কল করতে পারেন।

এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি