ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঝুঁকিপূর্ণ রোগী ও চিকিৎসকদের পাশে সিঙ্গার বাংলাদেশ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০২, ২ এপ্রিল ২০২০

ঝুঁকিপূর্ণ  করোনা রোগী ও সেবাপ্রদানকারী ডাক্তার ও নার্সদের বর্ধিত সেবা প্রদানের লক্ষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালকে (ঢামেক) ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং ইলেক্ট্রিক আয়রন দিল ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেড।

গতকাল (এপ্রিল ১, ২০২০) হাসপাতাল প্রাঙ্গনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডিরেক্টর, ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন-এর কাছে সিঙ্গার বাংলাদেশের পক্ষ থেকে পণ্যগুলো হস্তান্তর করেন এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং কম্যুনিকেশন নাজমুস সাকিব। হস্তান্তর করা পণ্যের মধ্যে রয়েছে ৫টি ওয়াশিং মেশিন, ৫টি মাইক্রোওয়েভ ওভেন এবং ৫টি আয়রন। 

করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারনে উদ্ভুত পরিস্থিতিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশে দাড়ানোর জন্য সিঙ্গার বাংলাদেশকে ধন্যবাদ জানান ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। তিনি বলেন, করোনায় ঝুঁকিপূর্ণ রোগী এবং চিকিৎসাপ্রদানকারী ডাক্তার ও নার্সদের পিপিই সহ অন্যান্য পোশাক সংক্রমণের ঝুঁকিমুক্ত করার জন্য ওয়াশিং মেশিনগুলো ব্যবহার করা হবে। তিনি আরও যোগ করেন, সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেন সরবরাহ করার ফলে রোগীদের দিন-রাত সেবা প্রদানকারী ডাক্তার ও নার্সরা তাদের প্রয়োজন অনুসারে খাবার গরম করে খেয়ে নিতে পারবেন।

এ প্রসংগে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম এইচ এম ফাইরোজ এক বার্তায় বলেন, কোভিড-১৯ এর ফলে চলমান দূর্যোগ মোকাবেলায় সিঙ্গার বাংলাদেশের পক্ষ থেকে বাংলাদেশের মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টার প্রথম ধাপ ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালকে সহায়তা করা। আগামী দিনগুলোতে ঢাকা এবং ঢাকার বাইরের হাসপাতালগুলোর প্রয়োজনেও পাশে দাঁড়াবে সিঙ্গার বাংলাদেশ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি