ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

করোনা যুদ্ধে লড়াকুদের পাশে ফুডপ্যান্ডা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬, ১৫ এপ্রিল ২০২০

এসেছে পহেলা বৈশাখ। নতুন সূর্যোদয়ের মধ্য দিয়ে সূচনা হল বাংলা ১৪২৭ সাল। বাঙালীর জীবনে নিয়ে এসেছে নতুন বার্তা। তবে এবারের বৈশাখ বাঙালির জীবনের যেকোনো বৈশাখের চেয়ে সম্পূর্ণ আলাদা।

করোনা মহামারীর কারণে বৈশ্বিক এই দুর্যোগের সময় বাঙালির জীবন আজ অবরুদ্ধ। ঘরে বসেই দেশের মানুষ মোকাবেলা করছে এই মহামারীর। ঠিক সেই সময়ে নিজেদের সর্বস্ব বিলিয়ে দিয়ে অচেনা শত্রুর বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছেন দেশের হাজারো আইনশৃঙ্খলা বাহিনী, ডাক্তার, নার্সসহ হাজারো খাবার ডেলিভারির রাইর্ডাসরা। মা-বাবা, ভাই-বোন কিংবা পরিবার ভুলে আজ তারাই লড়াকু সৈনিকের মতো অনবরতই মাঠে লড়ে যাচ্ছেন এই সকল সাহসী যোদ্ধারা। আর এসব লড়াকু সৈনিকদের পাশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন ভিত্তিক খাবার অর্ডার এবং ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।

দেশের এই কঠিন সময়ে জনসাধারণকে নিরাপদ রাখতে নির্দ্বিধায় নিজেদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। এসব হিরোদেরকে সম্মান জানিয়ে পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের ৪৯ টি জোনে দশ (১০) হাজারেরও বেশী প্যাকেট খাবার উপহার দিয়েছে ফুডপ্যান্ডা। নতুন বছরের শুরুটা ভাগ করে নেওয়ার জন্যই ফুডপ্যান্ডা‘র এই ক্ষুদ্র প্রচেষ্টা।

ফুডপান্ডা বাংলাদেশ-এর সিইও আম্বারিন রেজা বলেন, এ বছরের নববর্ষ প্রত্যেকের জন্যই সম্পূর্ন আলাদা। আজ দেশের এই ক্রান্তিকালে জনসম্মুখে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাদের মুখে একটু হাসি ফুটানোর জন্যই পহেলা বৈশাখ উপলক্ষ্যে ফুডপ্যান্ডার এই ক্ষুদ্র প্রয়াস। আমরা আশা করছি, এই দিনগুলোতে এসব লড়াকু সৈনিকদের পাশে এই সেবা আরও বেশি করে পৌঁছে দিতে পারবো। এসব যোদ্ধাদের বীরত্ব প্রচেষ্টার মধ্যে আমরা সবসময় পাশে আছি।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি