ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিশ্ববিদ্যালয়ে ১ম সিন্ডিকেট সভা

প্রকাশিত : ১৯:৫৭ ১৬ মে ২০১৯

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুপ্রবি) প্রথম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। জামালপুরে প্রতিষ্ঠিত এ বিশ্ববিদ্যালয়টির রাজধানীস্থ লিয়াঁজো কার্যালয়ে বৃহস্পতিবার এ সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে সভার শুরুতে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফিরাত কমানা করা হয়।

সভায় সিন্ডিকেট সদস্য মির্জা আজম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. সামাদ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রোস্তম আলী, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. এম শাহ নওয়াজ আলি, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরীক্ষা ও আইন) মাহবুব-উল-ইসলাম,
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খান, বিশ্ববিদ্যালয়টির সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান ড. এএইচএম মাহবুবুর রহমান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্ম সচিব সৈয়দ আলী রেজা, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সিরাজুন নূর চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুহাম্মদ আকবর হুসাইন ও বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান উপস্থিত ছিলেন।

সিন্ডিকেট সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের পরিচালক ড. আব্দুর রেজ্জাক, উপ-রেজিস্ট্রার মহিউদ্দিন মোল্লা।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি