ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

‘ইউসিবি ছায়া সংসদ’ বিতর্কে চ্যাম্পিয়ন ডিআইইউ

ডিআইইউ সংবাদদাতা

প্রকাশিত : ১৬:০১, ২১ নভেম্বর ২০২০

‘দুর্নীতি প্রতিরোধে সরকারের সদিচ্ছা’ নিয়ে বিশ্ববিদ্যালয় পর্যায়ে আয়োজিত প্রতিযোগিতামূলক ‘ছায়া সংসদ’ বিতর্ক প্রতিযোগিতা ‘ইউসিবি পাবলিক পার্লামেন্টে’ চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। প্রতিযোগিতায় রানার আপ হয়েছে বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি। 

শনিবার (২১ নভেম্বর) সকাল ১০টায় ডিবেট ফর ডেমোক্রেসি ও এটিএন বাংলার যৌথ আয়োজনে রাজধানীর এফডিসিতে বিতর্ক প্রতিযোগিতায় ডিবেট ফর ডেমোক্রেসির সভাপতি হাসান আহমেদ চৌধুরী কিরণের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. মোজাম্মেল হক। 

বিজয়ীদের মধ্যে এবারের বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী কাওসার আহমেদ,  আইন বিভাগের শিক্ষার্থী বাশার এবং বুলবুল আহমেদ, সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নীলা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী রাচি। 

বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. কে এম মোহসিন  বলেন, ‘আমাদের শিক্ষার্থীরা বিতর্ক অঙ্গনে বরাবরই ভালো করছে। পড়াশোনার পাশাপাশি নিজেদের মেধার সর্বোচ্চ প্রয়োগে তারা বিতর্কের এই সমৃদ্ধ যাত্রাকে অটুট রেখেছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখবে বলে আমার বিশ্বাস।’

এআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি