ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

আবাসন নিয়ে কাজ করতে চান প্রদীপ দাস

প্রকাশিত : ২১:৫৪, ১০ মার্চ ২০১৯

মাদারীপুরের ছেলে প্রদীপ দাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল ছাত্র সংসদের সমাজকল্যাণ সম্পাদক হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের প্যানেলে মনোনয়ন পেয়েছেন। ভোটে নির্বাচিত হয়ে তিনি কাজ করতে চান গ্রাম থেকে আসা প্রথম বর্ষের ছাত্রদের আবাসন নিয়ে।

মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা প্রদীপ দাস মাধ্যমিক পরিক্ষা ও উচ্চ মাধ্যমিক পরিক্ষায় ঢাকা বোর্ডের তৃতীয় ও পঞ্চম স্থান অধিকার করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ভর্তি হন। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল জগন্নাথ হল ছাত্রলীগের বিভিন্ন মিছিল, মিটিং ও সমাবেশের মধ্য দিয়ে শুরু হয় রাজনৈতিক পথচলা।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালনের মধ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ জগন্নাথ হল ছাত্রলীগের( রাজেশ-সজীব কমিটির) সহ-সম্পাদক নির্বাচিত হন। সততা, বিশ্বস্ততা ও দলের প্রতি একনিষ্ঠতার জন্য জগন্নাথ হল ছাত্রলীগের বর্তমান (সঞ্জিত- উৎপল) কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।

বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক মনোনীত জগন্নাথ হল ছাত্র সংসদের সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক প্রদীপ দাসের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগ আমার ওপর আস্থা রেখে জগন্নাথ হল ছাত্র সংসদের যে দায়িত্ব আমায় অর্পণ করার জন্য মনোনীত করেছেন এই জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমি নির্বাচিত হলে জগন্নাথ হলের সব শিক্ষার্থী বন্ধুদের অধিকার রক্ষায় আমার সততা ও কর্তব্যের কোন ঘাটতি থাকবে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসেবে কাজ করতে চাই। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ছাত্রদের কল্যাণেও কাজ করতে চাই।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি