ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

ইবির নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ইবি সংবাদদাতা

প্রকাশিত : ২২:০৮, ১৯ অক্টোবর ২০২০

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন ব্যবসায় প্রশাসন অনুষদ ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার আনুমানিক সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

ওই শ্রমিকের নাম মনিরুল ইসলাম (২৫)। সে কুষ্টিায়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের শিবপুর গ্রমের খাইরুল ইসলামের ছেলে। তার পরিবারে মা, স্ত্রী ও দুই বছর বয়সী একটি ছেলে রয়েছে।

প্রত্যক্ষদর্শী নির্মাণ শ্রমিকরা জানায়, গত আগস্ট মাস থেকে তিনি ওই ভবনের উর্ধ্বমুখী সম্পসারণে রাজমিস্ত্রী হিসেবে কাজ করছেন। আজ নিচ থেকে বাকেটের মাধ্যমে ইট ও বালুর বস্তা পাঁচ তলায় উঠানোর পর তা নামিয়ে নেওয়ার কাজ করছিলেন তিনি। বাকেট অনেক ভারী হওয়ায় টেনে ফ্লোরে নামানোর আগেই ভারসাম্য ঠিক রাখতে না পেরে  দোল খেয়ে মুখ থুবড়ে নিচে পরে যায় মনিরুল। মাটিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা ইটের সাথে মাথা লেগে মগজ বেড়িয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। ফলে ঘটনা স্থলেই মারা যায় মনিরুল। পরে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, নিহত শ্রমিকের পরিবারের লোকজন থানায় কোন অভিযোগ করেনি। তারা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য নিয়ে গেছে। এবিষয়ে পুলিশের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি