ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ডুয়েটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫০, ৪ জানুয়ারি ২০২১

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এ ডুয়েট ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন মেহনতি মানুষের জন্য চিন্তা ও সংগ্রাম করে গেছেন। ছাত্রলীগের প্রত্যেক কর্মীদের উদ্দেশ্য হলো তার আদর্শ ধারণ করা। প্রত্যেক কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে নিজ যোগ্যতায় অবস্থান তৈরি করতে হবে। 

তিনি দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান। 
 
ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী বিনয় ব্যানার্জীর সঞ্চালনায় সভাপতি মো. তাইবুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রথমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

এরপর উপাচার্য প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অংকিত একটি দেয়াল চিত্র পরিদর্শন করেন। তারপর তিনি বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন এবং ডুয়েট ছাত্রলীগের একটি অ্যাপস্ উদ্বোধন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দও উপস্থিত ছিলেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি