ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি ঘোষণা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ৬ জানুয়ারি ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় এক সাধারণ সভায় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমানকে সভাপতি ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির হুসেইনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. বনানী বিশ্বাস, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শাহাদাৎ হোসেন , লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস দায়িত্ব পেয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ রেজাউল ইসলাম ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. নাহিদুল ইসলাম।

কোষাধ্যক্ষ পদে মনোনীত হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক  মো. মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী আনিছুল ইসলাম, প্রচার সম্পাদক সিএসই বিভাগের প্রভাষক চৌধুরী শাহরিয়ার মোজাম্মেল, ক্রীড়া সম্পাদক মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আওলাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মো. মঞ্জুর হোসেন এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে মনোনীত হয়েছেন গনিত বিভাগের প্রভাষক মো. আতিকুর রহমান।

কার্যকরী সদস্য হিসেবে কমিটিতে রয়েছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আইনুল হক, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এন.এম. রবিউল আউয়াল চৌধুরী, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়া উদ্দিন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো. এমদাদুল হক, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মো. রাসেল মনি, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া, ফার্মেসী বিভাগের প্রভাষক রাফেজা খাতুন, সিএসই বিভাগের প্রভাষক মো. মহিবুল্লাহ, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের প্রভাষক সংগীতা বসাক।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি