ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

এসএসসি পরীক্ষায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে শতভাগ পাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ৩০ ডিসেম্বর ২০২১

শতভাগ পাশের ধারা অব্যাহত রেখেছে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ। ২০২১ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বান্দরবান লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের ১২৫ জন পরীক্ষার্থীর সবাই উত্তীর্ণ হয়েছে।

পরীক্ষার্থীদের মাঝে ৪২ জন মাধ্যমিক শিক্ষা বোর্ডের এবং ৮৩ জন কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। 

মাধ্যমিক শিক্ষা বোর্ডের ৪২ জন পরীক্ষার্থীদের মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ১০ জন এ প্লাস (জিপিএ-৫.০০) এবং গ্রেড পেয়েছে ৯ জন। ব্যবসায় শিক্ষা বিভাগের ২ জন শিক্ষার্থী এ প্লাস, ২০ জন এ গ্রেড এবং একজন এ মাইনাস পেয়েছে।

কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এবছর প্রথম কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ থেকে অংশ নেয় ৮৩ জন পরীক্ষার্থী। শিক্ষা প্রতিষ্ঠানটি প্রথমবার অংশ নিয়েই এসএসসি রেজাল্টে সফলতার স্বাক্ষর রাখে। 

পরীক্ষার্থীদের মধ্যে এ প্লাস (জিপিএ-৫.০০) পেয়েছে কম্পিউটার এন্ড ইনফরমেশন টেকনোলজিতে ২৫ জন, উড ওয়ার্কিং বিভাগে ৯ জন এবং ওয়েল্ডিং এন্ড ফেব্রিকেশনে একজন। বাকি ৪৮ জন পেয়েছে এ গ্রেড।

উল্লেখ্য, ১ ও ২ জানুয়ারি ২০২২ কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের ২০ বছর পূর্তিতে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কোয়ান্টামের লামা সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ছাত্র-শিক্ষক-অভিভাবক পুনর্মিলনী অনুষ্ঠান ‘ঘরে ফেরার আনন্দ উৎসব ২০২২’। দুই দিনের বর্ণাঢ্য এই আয়োজনে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের শিক্ষকবৃন্দ, সর্বস্তরের কর্মী ও প্রাক্তন কোয়ান্টাদের সপরিবারে আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রথিতযশা মনোরোগ বিশেষজ্ঞ ও কথাসাহিত্যিক আনোয়ারা সৈয়দ হক।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি