ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জবির প্রধান ফটকের সামনে বাস চাপায় পথচারী নিহত 

জবি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৫, ১৮ সেপ্টেম্বর ২০২২

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বাস চাপায় বুলবুল (৬০) নামের এক পথচারী নিহত হয়েছে৷ আহত হয়েছেন ২ জন। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে বাসটির নিচে রিকশা পড়ে সঙ্গে সঙ্গেই মারা যায় ওই পথচারী। নিহত ব্যক্তির গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। বর্তমানে থাকতেন মুন্সিগঞ্জে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৬টার দিকে সাভার পরিবহনের একটি বাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে একটি রিকশাকে চাপা দেয়। এসময় বুলবুল নামের ওই পথচারী ঘটনাস্থলেই নিহত হন।

সরেজমিনে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের টিএসসির পেছনে থাকা মার্কেটের ফুটপাতের ওপর বাসটি উঠে যায়৷ এতে ওই মার্কেটের প্রধান ফটক ভেঙ্গে গেছে। পাশাপাশি রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে গেছে।

জানা যায়, আহত রিকশাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয় এবং আকাশ দাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হয়।

তার মৃত্যু নিশ্চিত করে সূত্রাপুর থানার ওসি মইনুল ইসলাম বলেন, বাস দুর্ঘটনায় বুলবুল নামের এক পথচারী নিহত হয়েছেন। রিকশাচালকসহ দুইজন আহত হয়েছে। নিহত ব্যক্তির ছেলে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই বাসটি থানায় জব্দ করা হয়েছে৷
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি