ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ইবির ইংরেজি বিভাগ অ্যালামনাইয়ের পুনর্মিলনী ১০ মার্চ

ইবি প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫২, ৭ মার্চ ২০২৩

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ইংরেজি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের প্রাক্তন শিক্ষার্থীদের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হবে আগামী ১০ মার্চ।

সোমবার (৬ মার্চ) ইসলামী বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিয়া মো: রাসিদুজ্জামান এ তথ্য জানান।

আগামী ১০ মার্চ (শুক্রবার) দিনব্যাপী এ অনুষ্ঠান উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও স্মৃতিচারণসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইবি উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: হারুন-উর-রশীদ আসকারী এবং বিভাগের সর্বজ্যেষ্ঠ অধ্যাপক ড. মো: শাহিনুর রহমান।

অধ্যাপক ড. মো. রাসিদুজ্জামান বলেন, সকলের সম্মতিক্রমেই পুনর্মিলনীর আয়োজন করছি। বিভাগের সাবেক ও বর্তমানসহ মোট ২৫টি ব্যাচের সহস্রাধিক শিক্ষার্থীদের জন্য দ্বিতীয় বারের মতো পুনর্মিলনী উৎসবের আয়োজন করা হয়েছে। 

তিনি আরও বলেন, আমরা চাই সকলের সমন্বয়ে একটি সুন্দর অনুষ্ঠান হোক। অ্যালমনাইরা মনে করছেন তারা অতিথি হিসেবে নয়, নিজ বাড়িতেই আসছেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি