ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ছাত্রী নিবাসে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

ববি প্রতিনিধি

প্রকাশিত : ০৭:৪২, ২০ জুলাই ২০২৩ | আপডেট: ০৭:৪৪, ২০ জুলাই ২০২৩

বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন ছাত্রী নিবাসের বন্ধ একটি কক্ষ থেকে অধ্যায়নরত এক ছাত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বুধবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বাসভবনের পেছনে (আনন্দ বাজারের পাশে) মোল্লা ছাত্রী নিবাস থেকে রিবনা শাহারিন নামে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। 

মৃত রিবনা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা পিরোজপুরের স্বরূপকাঠিতে। 

প্রত্যক্ষদর্শী ও সহপাঠী সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই ওই শিক্ষার্থীর পরীক্ষা ছিল। ঐদিন পরিবারের ও তার এক সহপাঠীর সাথে তার শেষ কথা হয়৷ 

তিনদিন মেয়ের খোঁজ না পাওয়ায় বুধবার শিক্ষার্থী মা-চাচা দরজা আটকানো অবস্থা দেখে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় রিবনার মরদেহ দেখতে পায়৷ শিক্ষার্থীর মায়ের ভাষ্য মতে, ওই শিক্ষার্থী মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্ত ছিলেন এবং সে একা থাকতে পছন্দ করতেন। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো খোরশেদ আলম বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা৷ বিষয়টি জানার সঙ্গে সঙ্গে আমরা দ্রুত ঘটনাস্থলে চলে এসেছি। জানতে পেরেছি, সে তার কক্ষে একা একা থাকতো। তাই আশেপাশে আমাদের অনেক শিক্ষার্থী থাকার পরও বিষয়টি অনুমান করা যায়নি।

বন্দর থানার ওসি (অফিসার্স ইনচার্জ) এ আর মুকুল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা। ময়নাতদন্তের পর বিষয়টি সঠিকভাবে জানা যাবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি