ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

নোবিপ্রবি অভিযাত্রিক ব্লাড ব্যাংক শাখার কমিটি গঠন

নোবিপ্রবি প্রতিনিধি:

প্রকাশিত : ১৬:৫০, ১০ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৭:০৭, ১০ নভেম্বর ২০১৮

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অভিযাত্রিক ব্লাড ব্যাংক শাখার ২০১৮-১৯ সেশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে পরিচালক হিসেবে আব্দুর রহিম ও সহ:পরিচালক হিসেবে সাজন সরকারকে দায়িত্ব দেয়া হয়েছে।

নোয়াখালী গোল্ডেন টাইম মডেল স্কুল এন্ড কলেজে কেন্দ্রীয় পরিচালনা পরিষদের অনুমতিক্রমে এই কমিটি গঠন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য মির্জা মামুন খান। তিনি বলেন, নোবিপ্রবি অভিযাত্রিক ব্লাড ব্যাংক মানব সেবায় সর্বোচ্চটুকু উজাড় করে দিবে এবং মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘নোয়াখালীর বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ মিজানুর রহমান বঙ্গ বিপ্লব। তিনি বলেন, গত এক বছর নোয়াখালী অভিযাত্রিক ব্লাড ব্যাংক শাখার কাজে আমি মুগ্ধ। অভিযাত্রিক ব্লাড ব্যাংক নোবিপ্রবি এবং নোয়াখালী শাখার যেকোন সাহায্যে আমি এগিয়ে আসবো’।
নোয়াখালী জেলা শাখার পরিচালক তাসকিন মাহমুদ এর সভাপতিত্বে এবং সহকারী পরিচালক আরিফুর রহমান রিফাত এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা শাখার অভিযাত্রিক এর সদস্যবৃন্দ।

কমিটির অন্যান্য কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন আবরার ফাহিম,মাহমুদুল হাসান আরিফ,নাজিম উদ্দিন, এস আহম্মেদ ফাহিম প্রমুখ।

উল্লেখ্য যে, ২০১৭ সালে অভিযাত্রিক ব্লাড ব্যাংকের পদযাত্রা শুরু হলেও ঢাকা, চট্টগ্রাম, সিলেট,কুমিল্লা,বরিশাল, নোয়াখালী, ময়মনসিংহ, মুন্সিগঞ্জসহ বাংলাদেশের আটটি জেলা এবং বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয় ও কলেজে অভিযাত্রিক ব্লাড ব্যাংক এখন তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি