ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১, || শ্রাবণ ২০ ১৪২৮

র‍্যাগিং এর সত্যতা প্রমাণিত হলে ব্যবস্থা: জাককানইবি উপাচার্য

প্রকাশিত : ১৯:৪৯, ২২ জানুয়ারি ২০১৯ | আপডেট: ০০:০৩, ২৩ জানুয়ারি ২০১৯

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ আবর্তনের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে নজরুল বিশ্ববিদ্যালয়।  

মঙ্গলবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ‘গাহি সাম্যের গান’ মঞ্চে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় নবীন বরণ অনুষ্ঠান।

এ সময় শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা।   

এরপর বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ দপ্তর প্রধান ও বিভিন্ন বিভাগের শিক্ষকদের সাথে শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

তানিয়া ও মাজহারুল তোকদারের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জালাল উদ্দিন, প্রফেসর ড.সুব্রত কুমার দে, প্রফেসর ড.সাহাবউদ্দিন, প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, কৃষিবিদ ড. হুমায়ুন কবীর।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব নবীন শিক্ষার্থীদের মাঝে এসময় দিক নির্দেশনামূলক ও নবীনদের করনীয় দিক গুলো নিয়ে বক্তব্য রাখেন।

বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ. এম মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে নবীন শিক্ষার্থী‌দের যেকোনো সমস্যায় পাশে থাকার ঘোষণা দেন উপাচার্য।

অনুষ্ঠান শেষে উপাচার্য প্রফেসর ড. এ এইচ. এম মোস্তাফিজুর রহমান একুশে টিভি অনলাইনেকে জানান, ‘শান্তিপুর্ণ‌ক্যাম্পাস নিশ্চিত করার জন্য যা যা করার তাই করবো এটা আমার দৃঢ় অঙ্গিকার।` 

এসি  

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি