ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ডাকসুতে ছাত্রলীগ প্যানেলের নেতৃত্বে শোভন-রাব্বানী-সাদ্দাম

প্রকাশিত : ১৭:৩৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে ভিপি (সহ-সভাপতি) ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে জিএস (সাধারণ সম্পাদক) প্রার্থী করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগ।

রোববার বেলা ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ে মধুর ক্যান্টিনে ছাত্রলীগের ডাকসু নির্বাচন পরিচালনায় গঠিত কমিটির চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এই প্যানেল ঘোষণা করেন।

ডাকসুর কেন্দ্রীয় সংসদের ২৫ সদস্যের এই প্যানেল ছাড়াও হল সংসদগুলোর শীর্ষ দুই পদেও (ভিপি, জিএস) নিজেদের দলীয় প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগ।

ডাকসুর এজিএস (সহ-সাধারণ সম্পাদক) প্রার্থী করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে।

এছাড়া স্বাধীনতাসংগ্রাম ও মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক পদে সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে আরিফ ইবনে আলী, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে বি এম লিপি আক্তার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে শাহরিমা তানজিমা অর্ণি, সাহিত্য সম্পাদক পদে মাজহারুল কবির শয়ন, সাংস্কৃতিক সম্পাদক পদে শামস-ই-নোমান, ক্রীড়া সম্পাদক পদে শাকিল আহমেদ তানভীর, ছাত্র পরিবহন সম্পাদক পদে রাকিব হাওলাদার, সমাজসেবা সম্পাদক পদে আজিজুল হক সরকারকে প্রার্থী করা হয়েছে।

যারা সদস্যপদে মনোনীত হয়েছেন তারা হলেন- চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইসরাত কাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হায়দার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল ও মাহমুদুল হাসান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি