ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জবি শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ফেলে দিলো হেল্পার

প্রকাশিত : ২০:১০, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২০:১৮, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে ‘বিকাশ’ পরিবহনের  হেল্পার। এতে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী মেরাজ ইবনে রশিদ আহত হযেছে। মঙ্গলবার বিকাল ৫টায় বনানী ক্যান্টেনমেন্ট এর এমইএইচ এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় থেকে ক্লাস শেষে ক্যাম্পাসের বাসে জায়গা না পেয়ে ‘বিকাশ পরিবহন’ এর বাসে করে বাসায় ফিরছিলেন মেরাজ। এ সময় ছাত্রদের হাফ ভাড়া নিতে অস্বীকার করলে বাসের হেল্পারের সঙ্গে তার বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে মিরাজকে বাস থেকে নামতে বাধ্য করে হেল্পার। কিন্তু তিনি  নামতে না চাওয়ার পরেও তাকে জোর করে নামিয়ে দিতে চায়। এরপর বনানী ক্যান্টেমেন্ট এলাকার এমইএইচ এলাকায় আসলে চলন্ত বাস থেকে মেরাজকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় বাসের হেল্পার। এ সময় আহত অবস্থায় মেরাজকে উদ্ধার করে পাশ্ববর্তী একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ে বাসে যাতায়াতকারী শিক্ষার্থীরা বনানী এলাকায় রাস্তা অবরোধ করে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোস্তফা কামাল জানান, আমাদের এক শিক্ষার্থী বনানী এলাকায় দুর্ঘটনার শিকার হয়েছেন। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আমি জানা মাত্রই স্থানীয় থানায় যোগাযোগ করেছি এবং নিজে সেখানে যাচ্ছি। পুলিশের সঙ্গে বসে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী শাহান হক জানান,জথন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা শুনেছি। বাস এবং বাসের হেল্পার আমাদের হেফাজতে আছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আসছেন আর শিক্ষার্থী প্রতিনিধি আছে তাদের সঙ্গে এ বিষয়ে কথা বলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

কেআই/  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি