ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রিফাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে ইবিতে মানববন্ধন

প্রকাশিত : ১৯:৩৮, ১ জুলাই ২০১৯

বরগুনায় রিফাত শরীফ-হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসির দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’-এর পাদদেশে বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এসময় মানববন্ধনে বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আমিমুল ইহসান আরিফের নেতৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইব্রাহিম খলিল, বনি আমিনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে রিফাত-হত্যাকাণ্ডের মূলহোতা নয়ন বন্ড, রিফাত ফরাজি, রিশান ফরাজী, রাব্বীসহ সকল হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

তারা বলেন, দেশে নয়ন গংদের মত খুনিরা রাজনৈতিক আশ্রয় পেয়ে বারবার পার পেয়ে যাচ্ছে। খুনিদের এবং রাজনৈতিক আশ্রয়দাতাদের আইনের আওতায় এনে কঠোর দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা উচিত। যাতে করে ভবিষ্যাতে এমন ভয়ংকর হত্যাকাণ্ড না ঘটে।

এদিকে বরগুনায় রিফাত হত্যার ঘটনায় এ পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এ হত্যাকাণ্ডের মূলহোতা নয়ন বন্ড, রিফাত ফরাজি, রিশান ফরাজিসহ অন্যরা এখনও ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি