ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

প্রধানমন্ত্রীর জন্মদিনে নোবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ১৯:০৬, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:৩১, ২৮ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ব্যাতিক্রমধর্মী আয়োজন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছাত্রলীগ। শনিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন উপলক্ষে নোবিপ্রবি ছাত্রলীগ  বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপণ করে ।

নোবিপ্রবি ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম রবিন এবং সাধারণ সম্পাদক এস এম ধ্রুব এর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে আনন্দ র‍্যালির মাধ্যমে জন্মদিন পালন কর্মসূচী শুরু হয়।

এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম রবিন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম ধ্রুব'র সঞ্চালনায় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। ছাত্রলীগ নেতাকর্মীরা, নেত্রীর দীর্ঘায়ু কামনা ও উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

আলোচনা সভায় নোবিপ্রবি ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম রবিন বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। আমি অবাক হই শেখ হাসিনার মেধা, প্রজ্ঞা দেখে। কিভাবে একজন মানুষ নিজের আরাম আয়েশ বিসর্জন দিয়ে দেশের জন্য এত কাজ করেন? যে মানুষটি নিজের পরিবার হারিয়ে নিঃস্ব হয়েছেন। এদেশের মানুষকেই আজ তিনি বাবা মা, ভাইবোন হিসেবে দেখছেন। আসুন আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করি।

এই সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম ধ্রুব বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আজকের এই জন্মদিনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আগের ন্যায় আগামী দিনগুলোতেও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।  

কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি