ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নোবিপ্রবিতে উন্মুক্ত বিতর্ক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২১:০৩, ৩০ সেপ্টেম্বর ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবিতে) ডিবেটিং সোসাইটির উদ্যোগে আয়োজিত 'অন্তঃনোবিপ্রবি উন্মুক্ত বিতর্ক-২০১৯' এর চূড়ান্ত পর্বের বিতর্ক এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আইইকিউএসি রুমে চূড়ান্ত পর্বের বিতর্কে টিম প্রজ্জলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন টিম দুর্নিবার এবং শ্রেষ্ঠ বিতার্কিকের খেতাব জিতে নেন সিএসটিই বিভাগের রাফি উল ইসলাম।

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সহকারি মডারেটর সালাউদ্দিন পাঠানের সভাপতিত্বে উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম। 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিই বিভাগের চেয়ারম্যান ড. মুরাদ হোসেন, আইন বিভাগের চেয়ারম্যান বাদশা মিয়া এবং শিক্ষা বিভাগের প্রভাষক সৈয়দ মো.সিয়াম।

সোসাইটির সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম সৌরভের সঞ্চালনায় ডিবেটিং সোসাইটির বিভিন্ন দাবি দাওয়া এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরার প্রেক্ষিতে উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম তার বক্তব্যে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটিকে ধন্যবাদ জানিয়ে সোসাইটির উত্তোরত্তর সফলতা কামনা করেন এবং দাবি দাওয়া পূরণের আশ্বাস দিয়ে সোসাইটির কার্যক্রম গতিশীল রাখার জন্য আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির উদ্যোগে গত ১৯-২৫ সেপ্টেম্বর, আয়োজিত 'ইন্ট্রা এনএসটিইউ অপেন ডিবেট' এ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত ৩২টি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি