ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মাভাবিপ্রবিতে তিন দিনব্যাপী র‍্যাগ ডে শুরু হচ্ছে কাল 

মাভাবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ১২:৩৮, ১৮ নভেম্বর ২০১৯

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) দ্বাদশ ব্যাচের তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসব আগামীকাল মঙ্গলবার (১৯ নভেম্বর) থেকে শুরু হচ্ছে। চলবে বৃহস্পতিবার (২১ নভেম্বর) পর্যন্ত। এবারের র‍্যাগ উৎসবের নাম দেওয়া হয়েছে ‘বৃত্ত ১২’।

র‍্যাগ ডে উৎসব আয়োজনে ইএসআরএম বিভাগের শিক্ষার্থী দেওয়ান মাহবুবুর রহমানকে আহ্বায়ক এবং রসায়ন বিভাগের শিক্ষার্থী নাজমুল হাসানকে সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

আহ্বায়ক দেওয়ান মাহবুবুর রহমান জানান, তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসবের প্রথম দিন সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন র‍্যাগ ডে উদ্বোধন করবেন।

সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফানুস উৎসব অনুষ্ঠিত হবে। দ্বিতীয় দিন বুধবার (২০ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সব বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে নাটিকা, স্টেজ পারফর্মেন্স, নৃত্য ও গান পরিবেশন করবেন শিক্ষার্থীরা। তৃতীয় ও শেষ দিন বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ১১টা থেকে আনপ্লাগড মিউজিক কনসার্ট অনুষ্ঠিত হবে।

তিন দিনব্যাপী এ উৎসবের প্রধান আকর্ষণ বুধবার সাংস্কৃতিক সন্ধ্যা এবং বৃহস্পতিবার অন্বেষণ, সিএনভি এবং নেমেসিস ব্যান্ডের কনসার্ট।

এদিকে, ‘বৃত্ত ১২’ র‍্যাগ ডে উপলক্ষে ক্যাম্পাস ও আশেপাশের এলাকাজুড়ে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। র‍্যাগ উৎসবকে ঘিরে বিশ্ববিদ্যালয় জুড়ে চলছে নানা আয়োজন।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি