ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

জবিতে মাদকবিরোধী আলোচনা সভা ও নবীনবরণ

জবি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৩, ৮ মার্চ ২০২০

‘মুজিববর্ষের অঙ্গীকার মাদক করবো পরিহার’ স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের উদ্যোগে নবীন বরণ ও মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৮ মার্চ) ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার থেকে মাদকবিরোধী র‍্যালির মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। র‍্যালিটি পুরো ক্যাম্পাস একবার প্রদক্ষীণ করে। র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের সভাপতি মোঃ নাজমুল হুদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো মোতাহের হোসেন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক শ্রী মুকুল জ্যোতি চাকমা। এতে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যায়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, প্রক্টর ড. মোস্তফা কামাল, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম। 

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের উপদেষ্টা অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং অংশগ্রহনকারী সকলকে মাদকবিরোধী শপথ পাঠ করান।

এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নবীন সদস্যদের বরণ, বড় পর্দায় প্রামাণ্যচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি