ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাবিপ্রবি’র সাবেক ছাত্রলীগ নেতাদের ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১০, ২৪ এপ্রিল ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের উদ্যোগে সিলেটের নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা করেছে। 

এরই ধারাবাহিকতায় শুক্রবার ১৩তম দিনেও বিশ্ববিদ্যালয়ের ভেতরকার সকল টং, ফুচকা-চটপটির দোকানদার, সবজি বিক্রেতা, বিশ্ববিদ্যালয়ের নিম্ন আয়ের কর্মচারীসহ করেরপাড়, ডলিয়া, নয়াবাজার, আখালিয়াঘাট এলাকার রিক্সা-ভ্যান-টমটম-সিএনজি চালক, দিনমজুর, গৃহকর্মী, ভিক্ষুক, বিধবা, স্বামী পরিত্যক্তা, হোটেল কর্মচারী, ভাসমান ও ক্ষুদ্র ব্যবসায়ীর মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।
 
আয়োজকরা জানান, পবিত্র রমজান মাসকে সামনে রেখে আজকে বিতরণকৃত উপহার সামগ্রীতে ছোলা ও খেঁজুরসহ রমজানে প্রয়োজনীয় দ্রব্যাদিও উপহার সামগ্রীর প্যাকেটে সংযুক্ত করা হয়েছে।  
 
আয়োজক সূত্রে আরো জানা যায়, এ নিয়ে ৬৫০ পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে খাবার প্যাকেট ৮০০ জনের মাঝে  রান্না করা খাবার এবং দরিদ্র-অসচ্ছল পরিবারের ৩২ জন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মাঝে ছাত্রবৃত্তি হিসেবে এককালীন অর্থ প্রদান করা হয়েছে। 
 
শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের গৃহীত এই উদ্যোগে ইতোমধ্যে বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীরা, সাস্টিয়ান ও নন-সাস্টিয়ান সাধারণ শিক্ষার্থীবৃন্দ এবং দেশি-বিদেশি সুহৃদরা এগিয়ে এসেছেন বলে আয়োজকরা জানান। করোনাভাইরাসের প্রভাব শেষ না হওয়া পর্যন্ত তাঁরা এই কার্যক্রম চালিয়ে যেতে চান। সেজন্য সমাজের বিত্তবান মানুষদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। এসময় সিলেটে অবস্থানরত ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি